গার্লফ্রেন্ডকে বাইকের পিছনে চাপিয়ে কা’য়’দা মেরে চালাতে গিয়ে কি ঘটলো দেখুন, তু’মু’ল ভাইরাল ভিডিও! – OnlineCityNews

গার্লফ্রেন্ডকে বাইকের পিছনে চাপিয়ে কা’য়’দা মেরে চালাতে গিয়ে কি ঘটলো দেখুন, তু’মু’ল ভাইরাল ভিডিও!

আমা’দের প্রত্যেকের কমবেশি সখ থাকে যে একটি গাড়ি থাকবে । অর্থাৎ বাইক থাকবে । কারণ নিজের মত বাইক থাকলেই যে কোন সময় নিরুদ্দেশ হওয়া যায় যেকোনো জায়গায় ।

খুঁজে নেওয়া যায় নিরিবিলি জায়গায় নিজেকে । এর পাশাপাশি অনেক মানুষেরই সুপ্ত বাসনা থাকে যে তাদের জীবনে থাকবে একটি নারীও । অর্থাৎ প্রেমিকা । কেউ কেউ এ বিষয়ে সফল হলেও অনেকে এই জটিল অংকে রীতিমতো ফেল করে যায় ।

বাইরে কোথাও গাড়ি নিয়ে বের হলে আমা’দের বাড়ির গুরু জনেরা যে সমস্ত উপদেশ দেন তাদের মধ্যে অন্যতম একটি সেরা উপদেশ হল যে সাবধানে চালাবি এবং হেলমেট পড়বি ।

কিন্তু সেই সমস্ত উপদেশ গু-লি কে উপেক্ষা করে আম'রা রাস্তার মধ্যে বেরিয়ে পড়ি আর ব্যাক সিটে যখন থাকে নিজের প্রেমিকা তখন তো গাড়ি কে আর গাড়ি নয় বরং উড়োজাহাজ মনে হয় ।

রাস্তা কে রাস্তা নয় নিজের বাড়ির পাশে খেলার মাঠ মনে হয় । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল । মুহূর্তের মধ্যে ঘটে যেতে পারত যে কোনো ধরনের বি-প-দ । অল্পের জন্য রক্ষা পেয়ে গেল প্রেমিক প্রেমিকা।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে একটি ব্যস্ততম রাস্তায় দিয়ে সজোরে চালিয়ে যাচ্ছে গাড়ি এক প্রেমিক । পিছনে বসে রয়েছে তার প্রেমিকা । এতটা পর্যন্ত ঠিক ছিল কিন্তু হঠাৎই সেই প্রেমিক গাড়ি নিয়ে কা-য়-দা মা’রতে শুরু করলো ।

অর্থাৎ গাড়িটি একবার বাঁদিকে এবং একটি একবার ডান দিকে হে-লিয়ে চালাতে শুরু করল । গাড়ির গতি মোটামুটি বেশ ভালই ছিল । অ’পরদিক থেকে আসছিল মাল বো-ঝাই করা লরি । ভিডিও দেখা যাচ্ছে এমন এক সময় পেরিয়ে গেল যখন আর একটুর জন্য ধা-ক্কা লাগতে বাকি রয়ে গেল সে বাইকটির সাথে ।

ধা-ক্কা লাগলে মুহূর্তের মধ্যে ঘটতে পারত বড় বি-প-দ । এমনকি চলে যেতে পারত দুটি প্রাণ। রাস্তায় বেরিয়ে এই সমস্ত কা-য়দা যাতে আর কেউ না দেখায় তাই এই ধরনের ভিডিও আমা’দের সামনে তুলে ধ’রা হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।

অবশ্যই রাস্তায় বাইক নিয়ে বেরোলে হেলমেট পরা অত্যন্ত দরকার । তার পাশাপাশি সুস্থ-স্বাভাবিকভাবে নির্দিষ্ট গতিতে গাড়ি চালানো দরকার । নিজে বাঁচুন এবং অ’পরকে বাঁ’চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *