শৌ-চকর্ম করছিলেন যুবক হঠাৎ প্যান দিয়ে উঠে আসলো বড় কো-ব’রা, ঘটলো বড় বি-পত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / শৌ-চকর্ম করছিলেন যুবক হঠাৎ প্যান দিয়ে উঠে আসলো বড় কো-ব’রা, ঘটলো বড় বি-পত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও!

শৌ-চকর্ম করছিলেন যুবক হঠাৎ প্যান দিয়ে উঠে আসলো বড় কো-ব’রা, ঘটলো বড় বি-পত্তি, তু-মু’ল ভাইরাল ভিডিও!

Advertisement

বর্তমানকালে সোশ্যাল মিডিয়ার হাত ধরে আম'রা প্রতিদিনই এমন কিছু জিনিসের ভাইরাল হতে দেখি যা আমা’দেরকে অবাক এর সাথে সাথে হত-ভম্ব করে তোলে ।

Advertisement

হাসি কান্না দুঃখ সবমিলিয়ে সমস্ত রকমের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পাওয়া গেলেও এমন বেশ কিছু ধরনের ঘটনা উঠে আসে হঠাৎ যা এর আগে হয়তো আম'রা কখনো কল্পনাও করতে পারিনি ।

যার ফলে সেই সমস্ত ঘটনাগু-লো শুনলে বা দেখলে আম'রা কিছুটা হলেও অবাক হই । আর ঠিক সেরকমই ঘটলো আর একবার । সা-প হল এমন এক ধরনের সরী-সৃপ প্রাণী । যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় ।

কারণ সাপের একবার ছো-বলে প্রাণ যেতে পারে নিমি-ষের মধ্যে । আম'রা এর আগে দেখেছিলাম যে রাস্তার মাঝখানে পথ আ-টকে বসে আছে বি-ষধ-র এক বড় জল জ্যা-ন্ত সা-প ।

কিন্তু কখনো কি আপনি এটা বিশ্বাস করতে পারবেন যে আপনি যে বাড়িতে থাকেন সেই বাড়িতে আগে থেকে লু-কিয়ে বসে থাকে বড় মা-পের সা-প । তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা ভ-য় পাবেন তার সাথে সাথে অবাক হবেন । আর ঠিক সেরকমই ঘটনা ঘটলো দম্প-তির সাথে ।

বাড়ির টয়লেটের দেখা গেল জল-জ্যান্ত এক বড় আকৃতির কো-বরা সাপ । রীতিমত অবাক সেই বাড়ির মালিকরা । তখনই তারা স্থানীয় সা-পুড়ে কে খবর দেয় । এবং সেখানে এসে তিনি দীর্ঘক্ষণ ল-ড়াই করার পর ওই সাপ টি-কে উদ্ধার করে ।

রীতি-মতো এই ধরনের ঘটনা অবাক করে তুলেছে নেট পাড়ার জনতার । পাশাপাশি সচেতন করেছে আমা’দের যে আম'রা যেন সর্বদা আমা’দের বাড়ির আশেপাশে জিনিসপত্র জায়গা পরিষ্কার পরিচ্ছন্ন রাখি ।

মুহু-র্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিও । ইতিমধ্যে দেখে ফেলেছে অনেকে । আবার কৌতুহলের বশে করেছেন ইতিবাচক মন্তব্য । তার পাশাপাশি অনেকে মানুষকে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন । মিনিটে মিনিটে বাড়ছে শেয়ারের সংখ্যা ।

Advertisement
Advertisement

Check Also

দাঁড়িয়েছিল এক লঞ্চ, হঠাৎ অপরদিকে স্পি-ডে আসছিলো একটি বড় জাহাজ, বড় দু-র্ঘ-টনা এড়ালেন দুই যুবক!

Advertisement পৃথিবীর অন্যান্য দেশের তুলনায় আমা’দের দেশ অনেকখানি শস্য-শ্যামলা এবং সুজয় পরিপূর্ণ । তার কারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!