মেইন রোডের মাঝেই একের পর এক ডিম পাড়ছে বড় কো-ব’রা, ভিডিও করতে গিয়ে কোনরকমে নিজেকে বাঁ-চা’লেন যুবতী, ভাইরাল ভিডিও – OnlineCityNews

মেইন রোডের মাঝেই একের পর এক ডিম পাড়ছে বড় কো-ব’রা, ভিডিও করতে গিয়ে কোনরকমে নিজেকে বাঁ-চা’লেন যুবতী, ভাইরাল ভিডিও

মা’তৃ’ত্বের স্বাদ সকল মা সকল মেয়েরাই পেতে চাই। কারণ পৃথিবীর সমস্ত স্বাদ এর থেকে আলাদা এবং সর্বশ্রেষ্ঠ এর কোন দ্বিমত নেই । কারণ মা হল এমন এক ধরনের শব্দ যার মধ্যে লুকিয়ে থাকে আবেগ ভালোবাসা হাসি-কান্না অভি-মান সমস্ত কিছু ।

এক কথায় আপনি বলতে পারেন যে আমা’দের জীবনে চলার পথে প্রতিটা মুহূ-র্তে জ-ড়িয়ে রয়েছে যে শব্দটি সেটি হল মা। কিন্তু শুধুমাত্র যে মনুষ্য প্রজাতির এই মা’তৃ’ত্বের স্বাদ পেতে চাই তেমন কিন্তু নয়।

তার পাশাপাশি বিভিন্ন জ-ন্তু জানো-য়ার পশুপাখির প্রত্যেকে কিন্তু মা’তৃ’ত্বের স্বাদ পেতে চাই । কারণ এই স্বাদ প্রত্যেকের ক্ষেত্রে এক এবং অভিন্ন । ঠিক সেরকমই একটি ঘটনা ধ’রা পড়েছে ক্যামে-রাতে ।

সাধারণত সাপকে আম'রা প্রত্যেকেই ভ-য় পায় । কারণ সাপের এক ছোব-লে হয়ে যেতে পারে জীবন ছবি। তাই সাপকে যতটা সম্ভব এড়িয়ে চলার চেষ্টা করি আম'রা । আম'রা এর আগে বহুবার দেখেছি যে সাপের কাম-ড়ের ফলে প্রাণ হারি-য়েছে বহু মানুষ ।

শুধুমাত্র মানুষ কেন তার পাশাপাশি প্রাণ হারিয়েছে আরো অনেক জন্তু জানো-য়ার পশুপাখির । কিন্তু সেই বি-ষাক্ত সা-প ভয়-ঙ্কর বি-ষ-ধর সাপ একদিন মা হতে পারে তার ঘটনা সম্প্রতি প্রকাশ্যে উঠে এসেছে।

সম্প্রতি ইউটিউবে ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি ঘরের কোণের মধ্যে জড়ো-সড়ো হয়ে শুয়ে রয়েছে একটি সাপ । এবং তার শরীর অনেকখানি ফোলা ।

দেখেই বোঝা যাচ্ছে যে সে অন্তঃ-সত্ত্বা । এবং কিছুক্ষণের মধ্যেই দেখা গেল যে সে একটি একটি করে ডিম পারছে । অর্থাৎ তার মধ্যে রয়েছে তা ফুটফুটে বাচ্চা । এই দৃশ্যটা প্রত্যেক মায়ের কাছে অমূল্য সম্পদের সমান । এবং অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *