কেবল এই কাজ করে এই নারী একরাতে আয় করেন প্রায় ৮ লাখ টাকা, রইলো বিস্তারিত! – OnlineCityNews

কেবল এই কাজ করে এই নারী একরাতে আয় করেন প্রায় ৮ লাখ টাকা, রইলো বিস্তারিত!

মনের চাহিদা মেটানোর জন্য আম'রা সাধারণত চাকরি বাকরি করি বা কোথাও ঘুরতে গিয়ে থাকি । কিন্তু শ-রীরের চা-হিদা মেটানোর উপায় একটি । সেটি হলো যৌ-ন মি-লন । যৌ-ন মি-লন বা সে-ক্স ছা-ড়া কোন উপায় এ শ-রীরের চা-হিদা মে-টানো যায় না ।

কিন্তু এমন বেশ ক্ষেত্রে দেখা যায় যে বিয়ে করার পর জীবনের সুখ-শান্তি আসে না সে ক্ষেত্রে সেই সমস্ত পুরুষরা প-তি-তালয় বা রে-ড-লা-ইট এ-রিয়া এ মু-খ গো-জেন ।

কিন্তু দীর্ঘদিন ল-ক-ডা-উন থাকার ফলে সেই সমস্ত যৌ-ন-ক-র্মীদের ২০-২৫ শতাংশ কমে গেছে আয় । এমনই চা-ঞ্চ-ল্যকর ত-থ্য উঠে এসেছে যৌ-ন-ক-র্মী-দের মুখ থেকে ।

আম'রা নিজ এলাকায় বসবাস করি তার থেকে কিছুটা দূরে মা তাঁর পার্শ্ববর্তী কোন অঞ্চলের নিশ্চয়ই কোনো না কোনো প-তি-তালয় বা রে-ড-লাইট এ-রিয়া থেকে থাকবে ।

এবং সেখানে ভি-ড় ক-রতে দেখা যায় সমাজের উচ্চ স্তরের মানুষ থেকে নিচু স্তরের সকল শ্রেণীর মানুষদের কে । কারণ প্রত্যেকেই চাই নি-জের যৌ-ন চা-হিদা মে-টাতে।

আপনার মতে একজন যৌ-ন-ক-র্মী সারাদিনে বা প্রতি রাতে কত টাকা ইনকাম করতে পারে বলে অনুমান করেন । আপনি হয়তো তার উত্তরে বলবেনঃ খুব বেশি হলে পাঁচ হাজার দশ হাজার কুড়ি হাজার ৫০ হাজার ।

এর থেকে বেশি নয় । কিন্তু সম্প্রতি যে খবরটি উঠেছে সেটি আপনাকে রীতিমত অ-বাক ক-রে তু-লবে । সেখানে জানানো হচ্ছে যে এক যৌ-ন-ক-র্মী জানেনা সে প্রতিরাতে ৮-১০ লাখ টাকা ইনকাম করে । এবং তার কাস্টমার তালিকা শুনলে আপনি অ-বাক হ-য়ে যা-বেন।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা খেলোয়াড় রাজনীতিবিদ দেশের খেলোয়াড় দেশের বাইরে খেলোয়াড় সকলে তার কাস্টমা’রের তালিকায় রয়েছে এবং প্র-ত্যেকে সা-থে তি-নি বি-ছানা শে-য়ার ক-রে নি-য়েছেন কোন না কোন সময় ।

তার পরিবর্তে মিলেছে মোটা অংকের টাকা । সম্প্রতি তিনি জানিয়েছেন যে বলিউডের এক অভিনেত্রীর সাথে তার ডে-টিং চ-লছে এবং শুধুমাত্র প্রতিরাতের মাইনে নয় বরং তার বিল এবং শপিংমলে যাবতীয় খরচ তিনি পূরণ করেন । যদিও তিনি মানুষ হিসেবে তন্ত ভালো । এমনটাই জানিয়েছেন তিনি । কিন্তু কে এই নায়ক তা প্রকাশ্যে আনতে তিনি অনিচ্ছা প্রকাশ করেছেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *