হোটেলে নিয়ে দেবরের গো’পনা’ঙ্গ কে’টে দিলেন ভাবি – OnlineCityNews

হোটেলে নিয়ে দেবরের গো’পনা’ঙ্গ কে’টে দিলেন ভাবি

স্বা’মীর ছোট ভাই সামিউলের সঙ্গে প’রকী’য়ায় জ’ড়িয়ে পড়েন ফা’তেমা আক্তার। স্বা’মীকে তা’লাক না দিয়েই ২০১৯ সালে দে’বরকে বিয়ে করেন ফা’তেমা। গো’পনে শা’রীরিক স’ম্পর্ক ক’রতেন দুজনে।

সা’মিউল তাঁর স্টি’লের প্লে’নশি’টের দো’কানের চা’করির টাকাও রাখতেন ফা’তেমার কাছে। গত মাসে সা’মিউলকে বিয়ে দে’ওয়ার উদ্যোগ নে’ন পরি’বারের সদস্য’রা। আর তখ’নই বাঁ’ধে বি’পত্তি।

সা’মিউলের বি’য়ের ব্যা’পারে স’ম্মতি দে’ননি ফা’তেমা। এই নিয়ে ঝা’মেলাও তৈরি হয় দুজ’নের মধ্যে। কি’ন্তু বা’ড়ির চা’পে সামিউল কোনো উপায় না দেখে ফা’তেমার কাছে তাঁর জমা’নো টাকা ফেরত চান। এতে আ’রো ক্ষি’প্ত হয়ে ও’ঠেন ফাতেমা।

গত ৯ নভেম্বর সামি’উল ঢা’কার কে’রানীগঞ্জের বা’সা থেকে কা’জের উদ্দে’শে বের হলে ফা’তেমা তাঁ’কে ফোন দিয়ে জা’নান, তিনি রাজধা’নীর গু’লিস্তা’নের ব’ঙ্গবাজারে কে’নাকা’টা ক’রে পী’র ই’য়ামেনি মার্কে’টের সা’মনে যাবেন।

সেখানে গেলে সামিউ’লকে তাঁর জ’মানো টা’কা দেবেন। সা’মিউল সেই টাকা নেও’য়ার জন্য পীর ইয়ামেনি মা’র্কে’টের সামনে যান। তখন ফাতেমা আক্তার তাঁকে জা’নান, রা’স্তায় পাঁচ লা’খ টাকা দে’ওয়া ঠিক হবে না।

এরপ’র ফাতেমা সামি’উলকে পীর ইয়া’মেনি মা’র্কে’টের আ’বাসিক হো’টেলে নিয়ে যান। হোটে’লের ৪১৪ নম্বর ক’ক্ষে নে’ওয়ার পর সামিউলকে চেত’নানা’শক স্প্রে’ ক’রে অ’জ্ঞান করা হয়। তা’রপর তাঁ’কে হ”ত্যার উ’দ্দেশ্যে জ’ননা’ঙ্গ কে’টে ফেলা হয়।

কা’টার পর ফা’তেমা তাঁর অজ্ঞা’ত দুই-তিন’জন সহ’যো’গীকে নিয়ে সিএন’জিচালিত অ’টোরিক’শায় করে’ সামি’উলকে ন্যা’শনাল হাসপাতা’লে নি’য়ে যান। সে’খানে চি’কিৎসা না হও’য়ায় তাঁ’কে মি’টফোর্ড হাস’পাতা’লে নে’ওয়া হয়। মিট’ফো’র্ডেও চিকিৎ’সা না হও’য়ায় সর্ব’শেষ সা’মিউলকে আ’ল মানার হাস’পাতালে নিয়ে ভ’র্তি করা হয়।

এই ঘট’নায় গত’কাল মঙ্গ’লবার সামি’উলের মেজ ভাই আফ’জাল হোসেন’ বাদী হয়ে শাহবাগ থা’নায় হ”ত্যা চে’ষ্টার মা”মলা ক’রেন। রা’তেই মাম”লার প্র’ধান আ’সামি ফা’তেমা আক্তারকে দক্ষিণ কেরানীগঞ্জে’র প’শ্চিম’দি গ্রা’মের বা’বার বা’ড়ি থে’কে গ্রে’প্তার করে শাহ’বাগ থা’না পু’লিশ। মা”’মলাটির তদ”ন্ত করছেন শাহ’বাগ থা’নার উপ’পরিদর্শক (এসআই) অমল কৃ’ষ্ণ দে। তিনিই আজ বুধবার পরি’বারের বরাত দি’য়ে এন’টিভি অন’লাইনকে এসব তথ্য’ জানান।

অমল কৃষ্ণ দে বলেন, ‘বুধবার ফাতেমা’কে আদা”লতে তো’লা হয়। মা’মলা ত’দন্তের জন্য সাত দিনের রি”মান্ডের আ’বেদন করা হয়। প’রে ঢাকা মেট্রো’পলিটন ম্যাজি’স্ট্রেট মোর্শে’দ আল মামুন ভূ’ঞা শুনা’নি শেষে দুই দিনের রিমা”ন্ড মঞ্জুর করে’ছেন। আমি বিষয়’টির অধি’কতর তদ”ন্তের জন্য ফাতে’মাকে জি’জ্ঞাসাবাদ করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *