রাস্তার পাশে গ-ভীর খাঁ-দে প-ড়ে যাওয়া বড় ট্রাককে একাই তুলে দিলো হাতি, অবাক করা ভিডিও মুহূর্তে ভাইরাল, রইলো ভিডিও! – OnlineCityNews

রাস্তার পাশে গ-ভীর খাঁ-দে প-ড়ে যাওয়া বড় ট্রাককে একাই তুলে দিলো হাতি, অবাক করা ভিডিও মুহূর্তে ভাইরাল, রইলো ভিডিও!

এবার কাজে এলো এক বিশাল হাতির শক্তি । আপনাদের মধ্যে অনেকেই পাহাড় ভালোবাসে অনেকে ভালোবাসে সমুদ্র আবার অনেকে ভালোবাসে জঙ্গল । তাই বছরের কোন না কোন সময় নিজেদেরকে একটু অন্যভাবে খুঁজে নিতে পারি দেয় জঙ্গলে ।

সেখানে বেশ কয়েক দিন কাটিয়ে মনের আবহাওয়াকে করে পরিবর্তন। কিন্তু সেই জঙ্গলে গিয়ে অনেক সময় অনেককে পড়তে হয়েছে বি’ভ্রান্তিতে । রীতি-মতো প্রাণসংশয় উঠে য কখনও কখনও ।

তবে শুধুমাত্র যে জঙ্গলে এরকম প্রাণসংশয় ঘটনা ঘটে তা কিন্তু নয় দিনে দুপুরে শহরের অলিগলিতে ঘটতে পারে এ প্রাণ সং-শয়। আর ঠিক সেরকমই একটি ঘটনা ঘটেছে ইদানিং।

জঙ্গলে কথা বললেই প্রথমে বাঘ ভাল্লুক হাতির কথা আমা’দের মাথায় আসে। বাঘের কবলে পড়লে রীতি-মতো প্রাণ শে-ষ । বেঁচে ফেরার উপায় একদম নেই বললেই চলে ।

ঠিক সেরকমই কখনো হা-তির ক-বলে পড়লে প্রা-ণের ভ-য় একটু একটু হলেও থেকে যায় । তারপর যদি হাতী কোন কারণে তা-ড়া করে তাহলে তো আর কোন কথাই নেই । রীতি-মতো সব কিছু ফে-লে হয় প্রাণ ভ-য়ে পালানো ছাড়া উপায় থাকে না।

কিন্তু হাতে যে শুধুমাত্র তা-ড়া করে বা প্রাণসং-শয় এর প্রশ্ন তোলে তেমনটা কিন্তু নয় । অনেক সময় হাতি মানুষের পরিষেবাতে কাজে আসে । এবং বেশিরভাগ ক্ষেত্রেই দক্ষিণ ভারতে দেখা যায় ।

কারণ সেখানকার মানুষ গু-লি অত্যা-ধিক হাতি প্রেমিক হয়ে থাকে । ঠিক সে রকম একটি ঘটনা ঘটেছে সম্প্রতি ইউটিউবে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে রাস্তার ধারে একটি বড় কোন গর্তে একটি ট্রাক ফেঁ-সে যায় বা পড়ে যায় সেদিকে কোনো রকম ভাবে তুলে আনা যাচ্ছিল না । অবশেষে দুটি হাতের সাহায্যে সেটিকে পুনরায় রাস্তায় তুলে নিয়ে আসা হল।

ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । তার পাশাপাশি ঝ-ড়ের গতিতে হয়েছে ভাইরাল । অনেকে রাস্তাঘাটে সাব-ধানে চলাফেরা করার পরামর্শ দিয়েছে কমেন্টসের মাধ্যমে । তার পাশাপাশি সময়ের সাথে সাথে বেড়ে চলেছে শেয়ারের সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *