ক্যা-ন’সারে আ-ক্রা’ন্ত মিমির পরিবারের কাছের ইনি, সোশ্যাল মিডিয়ায় হাত জো-ড় করে সাহায্য চাইলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও! – OnlineCityNews

ক্যা-ন’সারে আ-ক্রা’ন্ত মিমির পরিবারের কাছের ইনি, সোশ্যাল মিডিয়ায় হাত জো-ড় করে সাহায্য চাইলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও!

বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় নাম হলেন মিমি চক্রবর্তী । তিনি একের পর এক বাংলা ছবির মাধ্যমে রীতিমতো মন জয় করে নিয়েছেন এই বাংলার লক্ষ লক্ষ দর্শকের। তবে তিনি যে শুধুমাত্র অভিনেত্রী এমনটা নয় ।

তার সাথে সাথে তিনি বাংলা সাংসদ ও। মূলত শা-সক দ-ল বা তৃণমূল কংগ্রেস এর হাত ধরে রাজনীতিতে পদার্পণ ঘটে । এবং দুটি ক্ষেত্রে অর্থাৎ অভিনয় এবং রাজনীতি ক্ষেত্রে অসামান্য অবদান রেখেছেন বাংলা অভিনেত্রী মিমি চক্রবর্তী ।

ল-ক-ডা-উন এ কারণে ব-ন্ধ ছি-ল টলিপাড়ার সমস্ত কাজ । সেই মতো বন্ধ ছিল শুটিংয়ের কাজ কর্ম । ধারাবাহিক গুলি সম্পূর্ণ রকম ভাবে ব-ন্ধ ছি-ল । কিন্তু দেশে আনলক পর্ব শুরু হতে তু-মুল গ-তিতে শুরু হয়েছে টলিউডে কাজকর্ম ।

ঠিক মত বেশ কিছুদিন আগে মিমি চক্রবর্তী পাড়ি দিয়েছিলেন লন্ডনে তার আগামী ছবি বাজী এর শুটিংয়ের জন্য এবং সেখানে তিনি ধ’রা দিয়েছিলেন মাঝে মধ্যে বেশ ফুরফুরে মেজাজে । এমনকি রাস্তার মধ্যে তিনি নেচে ছিলেন তাঁর ছবিতে নিজে সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেছিলেন তার অনুগামীদের সাথে ।

তবে সম্প্রতি ফের আরও একবার খবরের শিরোনামে উঠে এলেন বাংলা সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ।তবে এবার আর কোন নাচ বা উষ্ণ ছবিতে নয় বরং সাহায্যের আবেদন নিয়ে সোশ্যাল মিডিয়াতে উঠে এলেন তিনি জানা যায় তার ছোট ছেলে এর ক্যানসার ধ’রা পড়েছে ।

আপনি হয়তো ভাবছেন যে মিমি সন্তান হলো কবে থেকে? আসল ব্যাপার হলো তার বাড়িতে দুটি পোষ্য রয়েছে এবং তার মধ্যে যে বড়ো তার নাম ‘চিকু’ । সারাদিন তাদের সাথে খেলে সময় কে’টে যায় । এটা আম'রা আগে দেখেছি । সেই চিকুর সম্প্রতি ক্যা-ন-সার ধ-রা প-ড়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি জানিয়েছেন যে তার পোষা কুকুরের শ-রীরে ক্যা-ন্সার ছ-ড়িয়ে প-ড়েছে কলকাতার ডা-ক্তার-রা হা-ত তু-লে নি-য়েছেন । কিন্তু তিনি তাকে চেন্নাই নিয়ে যেতে চান । তার জন্য অর্থের প্রয়োজ ন। তাই সবার কাছ থেকে সাহায্য চেয়েছেন এবং বলেছেন যারা সাহায্য করতে ইচ্ছুক তারা আমাকে ইনবক্স করুন সেখানে উত্তর দেবো । এই ঘটনাটি অত্যন্ত ম-র্মা-ন্তিক এবং বে-দ-না-দায়ক । তার অনুগামীরা প্রার্থনা করছে যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *