সোনার কেক কে-টে মুকেশ আম্বানির ছেলের বৌ রাধিকার জন্মদিন পালন করলেন মুকেশ আম্বানি, ভাইরাল ভিডিও! – OnlineCityNews

সোনার কেক কে-টে মুকেশ আম্বানির ছেলের বৌ রাধিকার জন্মদিন পালন করলেন মুকেশ আম্বানি, ভাইরাল ভিডিও!

আম'রা প্রত্যেকে জানি যে ভারতবর্ষে নয় ভারতবর্ষের বাইরে গোটা পৃথিবীর মধ্যে সবথেকে ধনী পরিবারের তালিকা অন্যতম হলেন মুকেশ আম্বানি । তিনি বাজারে রিলায়েন্স জিওর কর্ণধার এর পাশাপাশি আরও বিভিন্ন ধরনের ব্যবসা একা হাতে তিনি সামলান।

তাই মুকেশ আম্বানি এই মুহূর্তে ভারতবর্ষের সবথেকে বড় ধন সম্পত্তি যুক্ত মানুষ। সেই মুকেশ আম্বানির ছেলের নাম হচ্ছে অনন্ত আম্বানি । যার স্ত্রীর নাম রাধিকা । অর্থাৎ মুকেশ আম্বানির বউমার নাম হচ্ছে রাধিকা।

সম্প্রতি তার জন্মদিন পেরোলো । তার জন্মদিন যে বাকি অন্যান্য সকল জন্মদিনের তুলনায় একটু আলাদা হবে এমনটা আগে থেকেই আশা করা যায় । কিন্তু সব আশাকে ছা-পিয়ে গে-ল তার জন্মদিনের এই ভিডিওটি।।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হচ্ছে যে অনন্ত আম্বানির স্ত্রী রাধিকা জন্মদিন পালন হচ্ছে জাঁ-ক-জ-মকপূর্ণভাবে । কিন্তু সেটি দেশের মাটিতে নয় বরং বিদেশের মাটিতে অর্থাৎ লন্ডনে হচ্ছে তার জন্মদিন পালন।

বিশালাকৃতির বড় একটি কেক আনা হয়েছে । তার পাশাপাশি রয়েছে তার বন্ধু-বান্ধবী আত্মীয়-স্বজন হাততালিতে এবং শুভেচ্ছা বার্তায় ভরে উঠছে তার চারিপাশ।

হাসিমুখে সেদিন দেখা গেল তাকে । তার পাশাপাশি একটি জিন্সের প্যান্ট ও টপ পড়েছিলেন তিনি । এই ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি বেশিক্ষণ কারণ আপনি বুঝতেই পারছেন যেখানে প্রশ্ন মুকেশ আম্বানির বৌমার সেখানে তার জনপ্রিয়তা যে থাকবে এমন টা খুব স্বাভাবিক । তাই ভিডিওটি মুহূর্তের মধ্যে ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়া সর্বত্র এসেছে প্রচুর শুভেচ্ছা বার্তা ও মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *