তিন সিংহ মিলে এক বড় জিরাফকে কা-ত করতে গিয়ে অবস্থা খারাপ হয়ে গেলো সিংহদের, তু-মুল ভাইরাল ভিডিও! – OnlineCityNews

তিন সিংহ মিলে এক বড় জিরাফকে কা-ত করতে গিয়ে অবস্থা খারাপ হয়ে গেলো সিংহদের, তু-মুল ভাইরাল ভিডিও!

আমা’দের প্রতিনিয়ত জীবনে এমন অনেক ঘটনাই ঘটে থাকে যা আমা’দের হাসায়, কাঁদায়, বা অনুপ্রেরণা জাগায়। তার সাথে সাথে আমা’দের সোশ্যাল মিডিয়ায় যুক্ত এমন অনেক ভিডিও বা ছবি ভাইরাল হয় যা কখনো কখনো আমা’দের অনুপ্রেরণা জায়গায়,

কখনো বা আমা’দের হাসতে শেখায়, আবার কখনো আমাদর শিক্ষা দেয় বুক চিতিয়ে শেষ নিঃশ্বাস অবধি ল-ড়াই এর । বর্তমানে সামাজিক মাধ্যমে এরোম অনেক ছোট বড় ঘটনা আমা’দের নজরে আসে ।

এ প্রজন্মের সবথেকে গুরুত্বপূর্ণ শব্দটি যেটি সোশ্যাল মিডিয়ার সাথে বা সামাজিক মাধ্যম এর সাথে যুক্ত সেটি হল” ভাইরাল ” ।এই ভাইরাল শব্দের মাধ্যমে আম'রা সাধারণত কোন কিছুর গুরুত্ব বি-চার করে থাকি ।

জীবনে কখন যে কোন বি-পদ ঘনিয়ে আসে তা আগে থেকে আম'রা কেউ আন্দাজ করতে পারিনা । কারন কোন বি-পদ বলে কয়ে আসে না । সেটি মনুষ্য প্রজাতির উপর হতে পারে বা পশু-পাখিদের উপর হতে পারে ।

বনেজঙ্গলে যারা বা যে সমস্ত পশুপাখিরা থাকে তারা প্রতিনিয়ত সং-গ্রাম করে চলেতে হয় নিজেদের অ-স্তিত্ব টিকিয়ে রাখার জন্য । কারণ জঙ্গলে তেমন বেশকিছু ধরনের হিং-স্র প্রাণী থেকে থাকে যারা প্রতিনিয়ত খোঁজ করে শিকারের ।

আর সেই শিকা-রের শি-কারি হয়ে যেতে চাই না কোন প্রাণী । কিন্তু সম্প্রতি এমনই এক ধরনের ঘটনা দেখা গেল যা অবাক করার সাথে সাথে হত-ভম্ব করে তুলেছে সাধারন মানুষদের । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে একটি জঙ্গলের দৃশ্য তুলে ধ’রা হয়েছে ।

সাধারণত আম'রা জানি জিরাফ অত্যন্ত শক্তি-শালী এবং উঁচু প্রকৃতির হয়ে থাকে । তাদের গলা অন্যান্য বাকি সমস্ত প্রাণীর তুলনায় অনেকখানি লম্বা । সম্প্রতি একটি ভিডিওতে দেখা গেছে যে বেশ কয়েকটি সিংহ একটি জিরাফকে আক্র-মণ করেছে ।

কিন্তু জিরাফ টি শেষ নি-শ্বাস অবধি জারি রেখেছিল তার ল-ড়াই । অবশেষে জীবন যু-দ্ধে হেরে গেলো সে । এত গু-লি সিংহ আক্র-মণ করা তে তাদের হার মানতে পারেনি সেই জিরাফ ।

নেটদুনিয়ায় এই ভিডিওটি সামনে আসতেই ব্যাপ-কভাবে ভাইরাল হয়। ইতিমধ্যেই কয়েক হাজার মানুষ জন দেখে ফেলেছেন সে ভিডিও। কিন্তু খাদ্য পিরা-মিডের শৃংখল অনুযায়ী এমনটা হওয়া খুবই স্বাভাবিক যদিও সে জিরাফের প্রতি সমবেদনা জানিয়েছেন অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *