দুর্দান্ত কায়দায় নেচে নেটদুনিয়ায় ভাইরাল বছর দশের কন্যা, তুমুল ভাইরাল ভিডিও – OnlineCityNews

দুর্দান্ত কায়দায় নেচে নেটদুনিয়ায় ভাইরাল বছর দশের কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। পৃথিবীর নানা অদ্ভু’ত আ’শ্চর্য ঘটনাবলী আম'রা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পারি ও জানতে পারি।

এমনকি সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে অনেক মানুষ তার সুপ্ত প্রতিভা কে বিশ্বের সামনে আনার সুযোগ পান। আমা’দের দেশের কোন কোন এমন অনেক প্রতিভা আছে যারা উপযুক্ত সুযোগের অভাবে সুপ্তই থেকে যান, কিন্তু আজকাল সোশ্যাল মিডিয়া সেই অসুবিধা দূর করেছে।

আজকাল সোশ্যাল কিশোর কিশোরী ও যুবক যুবতীদের প্রাধান্য বেশি। নাচ গান প্রভৃতি ভিডিওর সাথে সাথে নানারকম অদ্ভু’ত ঘটনাও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে আম'রা সত্যিই অবা’ক হয়ে যাই। সম্প্রতি ভাইরাল হয়েছিল জলের তলায় এক যুবকের নাচ, যে ইন্ডিয়াতে “ওয়াটার ম্যা’ন” নামেই পরিচিত।

জলের তলায় অতক্ষণ ধরে নিঃ’শ্বা’স আটকে তার নাচ দেখে সত্যিই অবা’ক হতে হয়। এছাড়াও ভাইরাল হয়েছিল ছয় বছর বয়সী এক যুবকের টাইটানিক সি’নেমার “ইন দা নাইট ইন মাই ড্রিমস” গানের পিয়া’নো বাজানো,

ওইটুকু খুদের প্রতিভা সত্যিই আমা’দের অবা’ক করেছিল। বিশেষ করে এত ছোট বয়সে কোন উপযুক্ত তালিম ছাড়া এই ছোট্ট ছোট্ট খুদেদের প্রতিভা সত্যিই তাক লাগিয়ে দেয়ার মত।

সম্প্রতি ভাইরাল হলো এমন একটি ভিডিও। বর্তমানে বিভিন্ন অ্যাপ গুলিও সোশ্যাল মিডিয়ায় নানা রকম ভাইরাল ভিডিও করতে সাহায্য করে। এর আগেও “টিকটক” এর মাধ্যমে নানা বয়সের মানুষরা ভিডিও করে ভাইরাল হয়েছিলেন। বর্তমানে টিকটক নি’ষি’দ্ধ হয়ে যাবার পর জায়গা নিয়েছে স্নাক, মজ প্রভৃতি অ্যা’পগুলি।

রাশি শিন্ডে এ রকমই একজন বিখ্যাত সোশ্যাল মিডিয়া সে’ন্সে’শন। বয়স কম হলেও তার এক একটি ভিডিও মন জয় করেছে সবার। তার গানের সাথে সাথে অপূ’র্ব এ’ক্স’প্রে’শন ও নাচ প্রত্যেকের হৃ’দয় জয় করে নিয়েছে। তার সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে,

রাজা সিনেমার “তু ফুল হে চমন কা” গানটিতে এসে এবং একটি মেয়ে একটি লিরি’ক্যাল ভিডিও তৈরি করেছে। গানের সাথে তার অপূর্ব এ’ক্স’প্রেশন আমাকে মু’গ্ধ হয়ে গেছেন দর্শক। ছোট বয়সে তার এই প্রতিভা সত্যিই দেখার মত। প্রায় ছয় হাজারের উপর মানুষ ভিডিওটি লা’ইক করেছেন। 100 জনের উপরে বেশির মানুষ করেছেন ক’মে’ন্ট।

রাশি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত বিখ্যা’ত একজন স্টা’র। তার ভ’ক্তসংখ্যা যথেষ্ট বেশি। তাকে সবাই পরবর্তীকালে বলিউডের নায়ি’কা হিসেবেই দেখতে চায়, কিন্তু তিনি তার জীবনে কি করতে চান সেই সম্পর্কে এখনো মুখ খোলেননি তিনি। আপাতত তিনি সোশ্যাল মিডিয়াতে থাকতে চান বলেই জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *