বড়ো কো-বরা সাপের সাথে কুকুরের ল-ড়াই চলছিল, হঠাৎ কুকুরটিকে ছো-বল মা-রলো, কি হলো কুকুরটি, ভাইরাল সেই ভিডিও – OnlineCityNews

বড়ো কো-বরা সাপের সাথে কুকুরের ল-ড়াই চলছিল, হঠাৎ কুকুরটিকে ছো-বল মা-রলো, কি হলো কুকুরটি, ভাইরাল সেই ভিডিও

ফের আরও একবার ভাইরাল একটি ভিডিও এবং যেটি মূলত একটি সা-প কে নিয়ে ভিডিও। সোশ্যাল মিডিয়ার দরুন আম'রা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আম'রা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমা’দেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হত-ভম্ভো এবং কৌতু-হলী ।

যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহু-র্তের মধ্যে উঠে আসা যায় সবার ন-জ-রে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে।

এর পাশাপাশি আম'রা জানি যে সা-প হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছো-বলে শেষ হয়ে যেতে পারে একটি জল-জ্যান্ত জীবন । তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন।

আম'রা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সা-প এবং ঈগলের যু-দ্ধ দেখেছি । দেখেছি সাপ এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অবাক করার মতন এবং এই ঘটনাটি যে সাহ-সিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না ।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি জায়গায় একটি বি-ষা-ক্ত সাপ ঢুকে যায় এবং সেটি দেখতে পায় দুটি কুকুরটির । এবং শুধুমাত্র যে দেখেছে তা কিন্তু নয় । তার সাথে অনবরত ল-ড়া-ই করে চলছিল সেই কুকুরটি ।
তারপরে উত্তে-জিত হয়ে পড়ে সেই সাপটি ।

রীতিমতো ফ-না তুলে তাকে তাড়া করেছে দুই থেকে তিনবার । তারপর নির্দিষ্ট গতিতে নির্দিষ্ট পথে বাড়ি থেকে বেরিয়ে যায় সাপটি । এই ঘটনাটি ব্যাপক পরিমাণে ঝ-ড়ের গতিতে ভাইরাল হয়েছে । এবং সাহসিকতার প্রশংসা করেছে অনেকেই কমেন্ট সেক-শনে মাধ্যমে ওই কুকুরের। সেই কুকুর যে সাহ-সিকতার পরিচয় দিয়েছে তাতে আপ্লুত অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *