খৈনি নয় সি’গারেট খেলে গন্ধ ভালো লাগে, কি জানালেন প্রিয় গাইকা রানু মন্ডল, দেখুন সেই ডিডেও – OnlineCityNews

খৈনি নয় সি’গারেট খেলে গন্ধ ভালো লাগে, কি জানালেন প্রিয় গাইকা রানু মন্ডল, দেখুন সেই ডিডেও

রানাঘাট স্টেশন থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে পাড়ি, যাত্রাটি খুব সহজ ছিল না। রানাঘাট স্টেশনে ভিক্ষুকের বেশে পথচারীদের গান শোনাতেন রানু মন্ডল। একদিন এক ভদ্রলোক রানু মন্ডলের গাওয়া গান মোবাইলে রেকর্ড করেন।

আর তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সহজে পরিচিতি পাওয়ার সবথেকে উৎকৃষ্ট মাধ্যম হল সোশ্যাল মিডিয়া। আর সেই সোশ্যাল মিডিয়াই রানু মন্ডলকে এনে দিয়েছিল দারুণ সুযোগ।

গোটা ভারতবর্ষ জুড়ে পশ্চিমবঙ্গের রানাঘাটের রানু মন্ডলকে সবাই চিনতে শুরু করে। এরপর মুম্বাই গিয়ে হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘তেরি মেরি কাহানি’ ডুয়েট গান করেন রানু।

আর এরপরই রানু মন্ডল নিজের পায়ে নিজে কুড়াল মা’রেন। অর্থাৎ পরিচিতি বেড়ে যাওয়ার পর তার অহংকার বেড়ে যায়। অনুগামীদের সঙ্গে বাজে ব্যবহার শুরু করেন। এরপরই রানু মন্ডলের প্রতি সমস্ত জনপ্রিয়তা হাস্যরসে পরিণত হয় মানুষের।

বর্তমানে তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার দৌলতে পাওয়া গিয়েছে। যেখানে রানু মন্ডলকে কিছু প্রশ্ন করা হলে তিনি তার উত্তর দিচ্ছেন। যদিও সেই উত্তরের যৌক্তিকতা কতটা বা ঠিক কিনা সেই বিষয়ে বিন্দুমাত্র মাথা ব্যথা নেই রানুর।

শোনা যাচ্ছে তিনি ফের গান গাইবেন। সম্প্রতি ইউটিউবের একটি চ্যানেল ‘কনফিউজড পিকচার’-এ রানু মন্ডলের একটি সাক্ষাৎকার প্রকাশ করা হয়েছে। যা নেট দুনিয়ায় ভাইরাল।

ভিডিওতে চ্যানেলের দুই সদস্য আরব ও অরিজিত রানু মন্ডলকে প্রশ্ন করছেন। একজন রানুকে জিগ্যেস করেন, “তিনি অতীন্দ্র চক্রবর্তীকে ভগবানের চাকর কেন বলেছিলেন?” তখন রানু বলেন, “ভগবানের চাকর হওয়া ভাগ্যের ব্যপার”।

এছাড়াও তিনি বলেন সালমান খানের দেওয়া ফ্ল্যাটে তিনি থাকেন কি না। তিনি সেই ফ্ল্যাট ভাড়া দিয়ে রানাঘাটে থাকেন কি না। এছাড়া তার সি’গারেটের গন্ধ কেমন লাগে সেটাও জানান তিনি। ভিডিও দেখে অনুমান করা যায় রানু মন্ডলকে নিয়ে ইয়ার্কি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *