খোলা চুল, বেগুনি শাড়ি পরে দুর্দান্ত জিমন্যাস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও – OnlineCityNews

খোলা চুল, বেগুনি শাড়ি পরে দুর্দান্ত জিমন্যাস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়াকে অনেকেই তাদের প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করছেন, এইভাবে অনেক সুপ্ত প্রতিভার সাথেই পরিচিত হচ্ছে বিশ্ব।

এমন অদ্ভু’ত কিছু প্রতিভা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে গোটা বিশ্ববাসী ম’ন্ত্রমু’গ্ধ। কোন তালিম ছাড়াই তাদের অত্যন্ত সুন্দর ভাবে উপস্থাপনা যেকোনো পে’শাদার শিল্পী কেও হার মানায়।

শুধু যে সংগীত নৃত্য প্রদর্শনী তাই নয়, প্রতিবার দৌড়ে শা’রীরিক কস’রত ও। সিনেমায় যে মা’র্শাল আর্ট ও দ্ব’ন্দ্ব যু’দ্ধের দৃশ্যগুলি আম'রা দেখি, সেগুলি সোশ্যাল মিডিয়ায় সামান্য কয়েক মিনিটের ভিডিওতেই করে তাক লাগিয়েছেন অনামী শিল্পীরা।

সম্প্রতি শা’রীরিক কস’রত নিয়েই একটি ভিডিও হয়েছে ভাইরাল। ভিডিওটিতে যে মহিলাকে দেখতে পাচ্ছি তিনি হলেন হরিয়ানার টিক’টক স্টার পারুল অরোরা। তিনি পে’শায় একজন ফিট’নেস ম’ডেল।

এছাড়াও তিনি একজন জাতীয় স্বর্ণপদক জিম’ন্যাস্ট । এককথায় সোশ্যাল মিডিয়ায় একজন প্রভাবক হিসেবে সকলের কাছে অনু’প্রেরণা তিনি। এই ভিডিওটিতে তিনি স্লিভ’লেস পড়ে ব্যাক ও ফ্রন্ট ফ্লিপ মেরেছেন তিনটি। ভিডিওটি সম্ভবত কোন পার্কে তোলা।

তার শাড়ি পড়ে এই স্লিপ অবা’ক করে দিয়েছে সবাইকে। বিশেষ করে মহিলাদের কাছে তিনি এক অনুপ্রে’রণা। সাধারণত মহিলারা অন্য কোন পোশাকে এক্সে’সাইজ করতে সঙ্কোচ বোধ করেন, কিন্তু শাড়ি পড়ে এক্সারসাইজ করার কথা হয়তো তাদের কল্পনার বাইরে। কিন্তু পারুল অসম্ভবে করে দেখিয়েছেন সম্ভব।

এর আগেও ভাইরাল হয়েছিল পারুলের শাড়ি পড়ে সামার’সল্ট। সামারসল্ট করে দুনিয়ায় মন জয় করে নিয়েছিলেন। শাড়ি পড়ে এই ধরনের কার্যকলাপ সত্যিই মু’গ্ধ করে দেওয়ার মত। শুধু এই ভিডিওটি নয়, তার এই ধরনের ক’ষ্টের ভিডিও আরো আছে সোশ্যাল মিডিয়াতে।

তার এক একরকম অদ্ভুত অক’ল্পনীয় শা’রীরিক কস’রত তাক লাগিয়েছে গোটা বিশ্বকে। ইতিমধ্যে ইনস্টাগ্রামে লক্ষেরও বেশি মানুষ তার ভিডিওগুলো দেখে ফেলেছেন এবং অনেকেই কমে’ন্ট ও লা’ইক করেন। তার ফলো’য়ার সংখ্যা প্রায় 1 লাখের উপরে। প্রত্যেক মহিলার কাছে তিনি অনু’প্রেরণা।

সম্প্রতি কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল একটি স্কুলের মেয়ের স্কুলের ড্রেস পড়ে ফ্লিপ দেওয়া, পথচলতি রাস্তায় হঠাৎ চলতে চলতে তার এই কস’রত মন করেছিল সকলের।

আমা’দের দেশে অনেক সুপ্ত প্রতিভা রয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা অনেকাংশেই বাইরে আসা সম্ভব হলেও এখনো তার সম্পূর্ণ সম্ভব হয়নি। অদূর ভবি’ষ্যতে আশা করি সেটিকে সম্পূর্ণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *