ভিডিও কলে পড়াচ্ছিলেন শিক্ষক, পড়ানো চলাকালীনই হটাৎ স্বামীকে নিয়ে যৌ-ন ক্রি’য়ায় ম-ত্ত হলেন স্ত্রী, ভাইরাল ভিডিও! – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / ভিডিও কলে পড়াচ্ছিলেন শিক্ষক, পড়ানো চলাকালীনই হটাৎ স্বামীকে নিয়ে যৌ-ন ক্রি’য়ায় ম-ত্ত হলেন স্ত্রী, ভাইরাল ভিডিও!

ভিডিও কলে পড়াচ্ছিলেন শিক্ষক, পড়ানো চলাকালীনই হটাৎ স্বামীকে নিয়ে যৌ-ন ক্রি’য়ায় ম-ত্ত হলেন স্ত্রী, ভাইরাল ভিডিও!

Advertisement

দেশের য-খন ভ-য়া-বহ প-রি-স্থিতি তৈ-রি হয়ে-ছিল তখন আম'রা প্রত্যেকে ঘর-ব-ন্দি ছি-লাম এবং ঘর-ব-ন্দি থা-কার ফ-লে আমা’দের জীবন এক-ঘে-য়েমি হয়ে উঠেছিল । তাই নিজের একঘেয়েমি দূর করতে আম'রা শরনাপন্ন হয়েছিলাম সোশ্যাল মিডিয়াতে ।

Advertisement

এই সোশ্যাল মিডিয়া আমা’দেরকে কখনো নিরাশ করেনি । কখনো হাসি-কা-ন্না রা-গ অ-ভি-মান সমস্ত ধরনের ঘটনা সবসময় আমা’দের সামনে তুলে ধ’রার চেষ্টা করেছে । কিন্তু যখন দেশের অবস্থা ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করল তখন?

তখনও কি মানুষ সোশ্যাল মিডিয়াতে আ-টকে আ-ছে? অবশ্যই আটকে আছে তার প্রমাণ এই ঘটনা। সোশ্যাল মিডিয়াতে সামাজিক-রাজনৈতিক বিভিন্ন ঘটনা দেখা হয়ে থাকলেও কখনো কখনো এমন বেশ কিছু ঘটনা থাকে যে-গু-লি হাসির পরিবেশ সৃষ্টি করে মুহূর্তের মধ্যে ।

এর পাশাপাশি কখনো কখনো আবার শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া আমা’দের জন্য । তবে সম্প্রতি যে ভিডিওটি ব্যা-পক পরি-মাণে ভাইরাল হয়েছে সেটি দ-ম-ফা-টা হাসির পরিবেশ সৃষ্টি করেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

দেশের পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করলেও এখনো পর্যন্ত অনেক কাজের জায়গা রয়েছে যেখানে work-from-home অর্থাৎ বাড়িতে বসেই কাজ করতে বলা হচ্ছে এবং সেক্ষেত্রে একমাত্র উপায় হলো কম্পিউটার বা ল্যাপটপ নিয়ে অফিসের যাবতীয় কাজকর্ম করা ।

সাথে থাকে যেকোনো ধরনের ভিডিও কলিং আর এই ভিডিও কলিং করছিলেন এক ব্যক্তি । তার পরেই ঘ-টে বি-পত্তি যা তাকে এনে দিলো প্রকাশ্যে করে তুলল জনপ্রিয়।

বিখ্যাত শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা একটি ভিডিওর টুইট করেন । সেটা ভিডিওতে দেখা যাচ্ছে যে এক ব্যক্তি তার অফিস কলিগের সাথে ভিডিও কলিং বা ভিডিও কনফারেন্স কল করছে । কিন্তু তার স্ত্রী সেটি বুঝতে পারেনি ।

হঠাৎ করে তার স্ত্রী তাকে চু-ম্বন দি-তে এ-সে । যার ফলে সে ভদ্রলোকটি রীতিমত অ-বাক হ-য়ে যা-য় । সে ভাবতেও পারেনি যে তার সাথে এরকম কিছু একটা হয়ে যাবে । মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে ভিডিওটি । ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি ব্যা-পক প-রিমাণে হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে।

Advertisement
Advertisement

Check Also

বড় হনুমান ও বিড়ালের মধ্যে তু-মু-ল ল-ড়া-ই, বিড়ালকে কা-ম-ড় দিতেই ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

Advertisement আম'রা আমা’দের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!