দু-র্দান্ত ভঙ্গি-মায় নাচ করে তা-ক লাগাল ‘পান্তা ভাতের কুন্ডু’, প্রশংসার ঝ-ড় নেটদুনিয়ায়, ভাইরাল ভিডিও – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / দু-র্দান্ত ভঙ্গি-মায় নাচ করে তা-ক লাগাল ‘পান্তা ভাতের কুন্ডু’, প্রশংসার ঝ-ড় নেটদুনিয়ায়, ভাইরাল ভিডিও

দু-র্দান্ত ভঙ্গি-মায় নাচ করে তা-ক লাগাল ‘পান্তা ভাতের কুন্ডু’, প্রশংসার ঝ-ড় নেটদুনিয়ায়, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisement

ফের ভাইরাল পন্তভাতের কুন্ডু । আপনার নিশ্চয়ই বেশ কিছু বছর আগে জি বাংলায় অনুষ্ঠিত হওয়া নাচের অনুষ্ঠান ডান্স বাংলা ডান্স জুনিয়র এর দীপান্বিতা কুন্ডুর কথা মনে আছে । যাকে মিঠুন চক্রবর্তী ভালোবেসে ডাকতেন পান্তা ভাতের কুন্ডু বলে ।

কিন্তু তারপর কোথাও যেন হা-রিয়ে যায় সেই ছোট্ট দীপান্বিতা। কিন্তু সেই ছোট্ট দীপান্বিতা আবার ফিরে এসেছে রীতি-মতো বড়োসড়ো এক শিল্পী হয়ে । শিশু শিল্পী বেড়ে উঠেছে এবং তার পাশাপাশি সকলকে অবাক করে দিয়েছেন তার নাচের মাধ্যমে।

যেহেতু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আম'রা নিজেদের প্রতিভাকে তুলে ধরতে পারি পৃথিবীর আনাচে-কানাচে। তাই সহজেই অনেকে জনপ্রিয়তা লাভ এর খাতিরে সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে থাকেন । এবং শুধুমাত্র যে সাধারণ মানুষেরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন এমনটা কিন্তু নয় ।

তার পাশাপাশি বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন । যদিও তাদের আগে থেকে একটা বিশাল সংখ্যক ফ্যান ফলোয়ার্স থেকে তবুও জনপ্রিয়তা তুঙ্গে কে না পৌঁছাতে চাই ? এবং সেই চাহিদা থেকেই তারা এর ব্যবহার শুরু করে দিয়েছেন ইতিমধ্যে।

এর আগে আম'রা দীপান্বিতা কুন্ডুর অথবা পান্তা ভাতের কুন্ডু বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখেছিলাম । সেই ভিডিওগু-লি নিজের বাড়ির মধ্যেই ক্যামেরাবন্দি করেছেন তিনি ।

তবে বেশ কিছুদিন আগে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে বাড়ির বাইরে থাকে অসম্ভব সুন্দর কায়দায় নাচে দেখা গিয়েছিল ফেরার দীপান্বিতা কুন্ডু কে । দখল করেছিল খবরের শিরোনাম শুধুমাত্র তার নাচের মাধ্যমে।তবে ফের আরও একবার বাড়ির চার দেওয়ালের মধ্যে তার নাচকে ক্যামেরাব-ন্দি করে উঠলেন খবরের শিরোনামে ।

পুজোর সময় বাজলো তোমার আলোর বেনু ” গানের অসম্ভব সুন্দর কায়দায় নেচে-ছেন পান্তা ভাতের কুন্ডু । লাল পোশাকে তাকে দেখতেও লাগছে অসম্ভব সুন্দরী । প্রতিটি গানের লাইন সুন্দর ভাবে ফুটিয়ে তুলছে তার প্রতিটি ভাবনাচিন্তা গু-লিকে ।

এমতাবস্থায় সেই ভিডিওটি মুহূর্তের মধ্যে হয়েছে ভাইরাল এবং দখল করে নেয় নেটদুনিয়ায় জন তাদের নজর । ইতিমধ্যেই ভিডিও দেখে ফেলেছে প্রচুর মানুষ। তার পাশাপাশি করে বসেছে অনেকেই ইতিবাচক মন্তব্য । এসেছে প্রচুর ভালোবাসা ও অভিনন্দন।

Advertisement
Advertisement

Check Also

বড় হনুমান ও বিড়ালের মধ্যে তু-মু-ল ল-ড়া-ই, বিড়ালকে কা-ম-ড় দিতেই ঘটলো বি-প-ত্তি, ভাইরাল ভিডিও!

Advertisement আম'রা আমা’দের প্রতি দিনকার জীবনে অনেক ধরনের ঘটনা দেখে থাকি কখনো কখনো সেই সমস্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!