“এক রাতের জন্য কত”? উত্তরে স্বস্তিকা যা বললেন দেখলে চ-মকে উঠবেন রীতিমতো, রইলো সেই ছবি! – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / “এক রাতের জন্য কত”? উত্তরে স্বস্তিকা যা বললেন দেখলে চ-মকে উঠবেন রীতিমতো, রইলো সেই ছবি!

“এক রাতের জন্য কত”? উত্তরে স্বস্তিকা যা বললেন দেখলে চ-মকে উঠবেন রীতিমতো, রইলো সেই ছবি!

Advertisement

ফের বি-স্ফো-রক স্বস্তিকা । স্বস্তিকা মুখোপাধ্যায় বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় নাম । তার সাথে সাথে “ঠোঁ-ট কা-টা “হিসেবে তাকে চেনেন অনেকে। সোজা কথা সোজা ভাবে বলাটা তিনি পছন্দ করেন এবং বলেও থাকেন ।

Advertisement

এর ফলে বহুবার বহু বি-তর্কে জ-ড়িয়েন এই স্বস্তিকা মুখোপাধ্যায় । উঠেছে সমালোচনার ঝড়। ঘ-নী-ভূ-ত হয়েছে রীতিমতো বি-তর্ক। কিন্তু সেসব কে তিনি কোনদিনই পরোয়া করেননি আজও করলেন না ।

স্বস্তিকা মুখোপাধ্যায় নিজের স্বাধীন চেতনার প্রতি বরাবরই অন্যদের তুলনায় এক ধাপ এগিয়ে থাকে । বলা যেতে পারে শীর্ষে থাকে। ফের আরও একবার নিজের স্বাধীনতা কে সামনে রেখে শিরোনামের শীর্ষে এলেন বাংলার অভিনেত্রী ।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের বেশ কিছুদিন আগে মুক্তি পাওয়া শাহজাহান রিজেন্সি নামক সিনেমাটি দর্শকদের মনে এক আলাদা প্রভাব ফেলেছিল । যেখানে শেষ মুহূর্তে তিনি একটি পাঁচতারা হো-টেলে ছা-দ থে-কে লা-ফ দি-য়ে আ-ত্ম-হ’ত্যা ক-রেন ।

এর পাশাপাশি দুপুরের ঠাকুরপো নামক ওয়েব সিরিজটি রীতিমতো তরুণ প্রজন্মের বু-কে ঝ-ড় তু-লে দি-য়েছিল। অভিনয়ের পাশাপাশি স্বস্তিকা মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় সেটি আম'রা তার ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলেই বুঝতে পারবে ।

বয়স যেন তার কাছে একটি সংখ্যা মাত্র । প্রেম হোক বা বয়স সব ক্ষেত্রে অভিনেত্রী খোলাপাতা সবার সামনে প্রকাশ্যে সব কিছু ভুলতে এবং তিনি যথেষ্ট পছন্দ করে এর পাশাপাশি এর আগেও আম'রা দেখেছিলাম বিভিন্ন রকমের পোশাক পড়ে উ-ষ্ণতা ছ-ড়িয়ে ছি-ল নেট দুনিয়াতে।

ঘুম কে-ড়ে ছি-ল নেট দুনিয়ার নেটিজেনদের সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল আরো একবার। সম্প্রতি স্বস্তিকার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু সেখানে প্রশংসার ব-দলে তা-কে এক-রা-শ ঘৃ-ণ্য মন্তব্য শু-নতে হ-য়েছে ।

সম্প্রতি স্বস্তিকা মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতে তার নিজস্ব একটি ছবি পোস্ট করেন এবং সেটি ঘিরে কু-রু-চি-কর মন্তব্যের শি-কার হ-ন তি-নি । তন্ময় ঘোষ নামে এক ব্যক্তি তার উত্তর দেন যে প্রশ্ন করেন যে এক রাতের রেট কতো?

তার উত্তরে মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী । তিনি বলেছেন যে ‘আপনার সামর্থ্য নেই’ । আপনি বরং কল্পনাতেই চেষ্টা করুন । তার এই জবাবে তার অনুগামীরা রীতিমতো প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন । আম'রা এর আগেও দেখেছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় বেশ ক-ড়া ভা-ষায় জ-বাব দি-তে কিন্তু পি-ছপা হ-ন না ।

Advertisement
Advertisement

Check Also

পরনে কেবল অ-ন্ত’র্বাস, খোলা পে’ট, উ’ন্মুক্ত ব-ক্ষযু’গলে উ’দ্দা-ম নাচ জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহির, ভাইরাল ভিডিও!

Advertisement নোরা ফাতেহি মানেই চ-রম উ-ষ্ণতা ।আর এই গরমে ফের উ-ষ্ণতা ছ-ড়ালেন তিনি । অভিনয়জগতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!