পাঁচিলের ওপর উঠেই দুই সা;পের তুমুল হা;ড্ডাহা;ড্ডি ল’ড়াই, ভিডিও করতে গিয়ে কোনোমতে বাঁ;চলেন যুবক, ভাইরাল ভিডিও! – OnlineCityNews

পাঁচিলের ওপর উঠেই দুই সা;পের তুমুল হা;ড্ডাহা;ড্ডি ল’ড়াই, ভিডিও করতে গিয়ে কোনোমতে বাঁ;চলেন যুবক, ভাইরাল ভিডিও!

আম'রা আমা’দের দৈনন্দিন জীবনে সোশ্যাল মিডিয়ার দরুন এমন কিছু সব জিনিস দেখে থাকে যা আম'রা হয়তো আগে কখনো দেখিনি। তাই ঐ সমস্ত জিনিস প্রথমবার আমা’দের চোখের সামনে এলে রীতিমতো আম'রা বি-স্মিত ও অ-বাক হয়ে যায় ।

আম'রা সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সময়ে বিভিন্ন কিছু ভাইরাল হতে দেখি । কখনো গান , কখনো নাচ তো কখনো আবার অভিনয় । কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভিডিও ভাইরাল হয়েছে যা বাকি সবার থেকে আলাদা একদম আলাদা বলাবাহুল্য বিরল ।

এই সোশ্যাল মিডিয়ার দরুন আম'রা যেমন দেখেছি বেশ কয়েকদিন আগে দু-টি সা-পের তু-মুল ল-ড়াই ঠিক তেমনই দেখেছিলাম যে একটি ঈগলপাখি আস্ত এ-কটি ভে-ড়াকে আকাশে উ-ড়িয়ে নি-য়ে যাচ্ছে ।

এ ধরণের অ-দ্ভু-ত ঘটনা আম'রা প্রায়ই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখি । ফের আরও একবার একটি অ-দ্ভু-ত ঘ-টনা ঘটলো যেটি আপনি এর আগে কখনো দেখেননি । এবং আমি নিশ্চিত আপনি এই ঘটনাটি শু-নলে বা দেখলে আ-পনিও অ-বাক হ-বেন।

ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় যখন মনুষ্য প্রজাতির একের পর এক সামনে উঠে আসছে তখন সেই তালিকা থেকে বাদ যাবে কেন পশুপাখিরা ? তাই তারা এই তালিকায় নাম লিখিয়েছেন ।

তার পাশাপাশি আপনাদের জানিয়ে রাখি সা-প হ-লো এমন এক ধরনের স-রী-সৃপ প্রাণী । যাকে কমবেশি আম'রা প্র-ত্যেকে ভ-য় পা-য় । কারণ সা-পের ম-ধ্যে যে পরিমাণ বি-ষ থা-কে তা একটি জীবন মুহূর্তের মধ্যে কে-ড়ে নি-তে যথেষ্ট ।

অর্থাৎ সাপের ছো-বলে আ-ম'রা এর আগে দেখেছি বিভিন্ন মানুষ তাদের প্রা-ণ হা-রি-য়েছে । তাই সাপের থেকে যতটা পরিমাণ দূরত্ব বজায় রাখা যায় ততটা দূরত্ব বজায় রেখে চলাফেরা করে সাধারন মানুষেরা ।

সম্প্রতি একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে ফেসবুকে সেখানে দেখা যাচ্ছে এক গা-ছের চে-পে র-য়েছে দু-টি জ-ল-জ্যা-ন্ত সা-প । এবং শুধুমাত্র যে গাছের ম-গ-ডা-লে চেপে বসে আছে তেমনটা নয় তারা একে অ-পরের সা-থে যু-দ্ধে লি-প্ত হ-য়েছে ।

অর্থাৎ এ-কটি সা-পের সাথে অন্য একটি সা-পের তু-মুল ল-ড়াই চ-লছে । যদিও গ্রামগঞ্জে এই ল-ড়াই কে শুভ লক্ষণ হিসেবে ধরে অনেকে । কিন্তু ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি ভিডিও কে কেন্দ্র করে অনেক কৌ-তু-হলী মন্তব্য নজরে এসেছে।

v

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *