শরীর থেকে চুইয়ে পরছে যৌবন, হিন্দি গানে দুর্দান্ত নেচে ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / শরীর থেকে চুইয়ে পরছে যৌবন, হিন্দি গানে দুর্দান্ত নেচে ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

শরীর থেকে চুইয়ে পরছে যৌবন, হিন্দি গানে দুর্দান্ত নেচে ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

টলি পাড়ার অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস এখন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। মাঝেমধ্যেই অনুগামীদের হৃদয় উদ্বেলিত করতে তিনি বিভিন্ন লুকে হাজির হন ক্যামেরার সামনে।

Advertisement

মাঝেমাঝে শিফন শাড়িতে বা হট প্যান্ট, আবার কখন সুইম সুট পরে বিভিন্ন অঙ্গভঙ্গিতে ছবি তোলেন ঝুমা বৌদি। হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ শেষ হয়ে গিয়েছে অনেকদিন কিন্তু ঝুমা বৌদি ওরফে মোনালিসার জনপ্রিয়তা একটুও কমেনি, বরং বেড়েছে।

বর্তমানে তার সোশ্যাল হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা ৪.২ মিলিয়ন। তার চোখের ইশারা আর শরীরের উন্মাদনাতে ঘুম উড়িয়েছেন বহু অনুগামীর। তিনি মূলত ভোজপুরি সিনেমায় অভিনয় করেন।

এখনও পর্যন্ত মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস ভোজপুরি ছবি ছাড়াও ১৩০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। কিছুদিন আগেই ৩৭-শে পা দিয়েছেন মোনালিসা । কিন্তু তার রূপ ও জৌলুশের কারণে তা কখনই মনে হবে না।

তিনি ক্রমাগত প্রমাণ করছেন বয়েস শুধুই একটি সংখ্যা। তার বয়স ক্রমে বাড়তে থাকলেও তাকে তিনি একেবারেই প্রশ্রয় দেন না। বরং নিজেকে আরও লাস্যময়ী করে তুলছেন দিন দিন। সম্প্রতি তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা ৪.২ মিলিয়ন পার করেছে। আর তার জন্য তিনি অনুগামীদের সামনে হাজির এক অন্য রূপে।

একটি জনপ্রিয় হিন্দি গান ‘দে দিদার দে’ গানে নাচ করলেন তিনি। তার পরনে রয়েছে হট ড্রেস। তবে গানের মাঝে টাইটেল ট্রাক আসতেই হঠাৎই তার পোশাক পরিবর্তন হয়ে যায়। পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে পেট। নাচের ভিডিওটি পোস্ট করে তিনি তার ফলোয়ারদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Advertisement
Advertisement

Check Also

দুর্দান্ত কায়দায় নেচে নেটদুনিয়ায় ভাইরাল বছর দশের কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement Advertisement বর্তমানে পৃথিবীর খবর জানার জন্য একমাত্র মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। পৃথিবীর নানা অদ্ভু’ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!