স্বা’মীকে স্বপ্নে দেখেই গ;র্ভবতী স্ত্রী’! – OnlineCityNews
Breaking News
Home / ভারত / স্বা’মীকে স্বপ্নে দেখেই গ;র্ভবতী স্ত্রী’!

স্বা’মীকে স্বপ্নে দেখেই গ;র্ভবতী স্ত্রী’!

Advertisement
Advertisement

কাজের সূত্রে স্বা’মী থাকেন দূ’রের শহরে। গত সাত মাস ধরে তিনি বাড়িতে আসেন নাই। অথচ গ;র্ভবতী হয়ে পড়েছেন ‘স্ত্রী। এ ঘটনা কীভাবে সম্ভব!

এ নিয়ে ‘স্ত্রীর দাবি, স্বা’মী’কে ভালবেসে স্ব’প্নে দেখার কার’ণেই তিনি গ;র্ভবতী হ’য়েছেন। য’দিও তার এ কথা মে’নে নে’য়নি তার স্বা’মী ও শ্বশুরবাড়ির লো’কজন।

ওই দম্প’তির বাড়ি বিহা’রের ভা’গলপুর জে’লার জ’গদীশপুরে। পাঁ’চব’ছর আ’গে বি’য়ে হয়ে’ছিল তাদে’র। বর্তমা’নে দে’ড় বছ’রের একটি মে’য়েও ‘আ’ছে ‘তাদের সং’সারে।

তবে কাজের সূত্রে’ গত ‘সাতমা’স ধরে কল’কাতায় ‘থাকছেন ‘তার স্বা’মী। আর মেয়েকে নিয়ে তার স্ত্রী’ থাকছেন জ’গদীশপুরে, ”শ্ব’শুর’বা’ড়িতে।

এমনি’তে স’বকিছু ঠি’কই ছিল। কি’ন্তু, কি’ছুদি’ন আ’গে অ”ন্তঃ’স’ত্ত্বা হ’য়ে প’ড়েন ওই না’রী। বি’ষ’য়টি খে’য়াল ক’রে বি”স্মিত হয়ে যান তার ন’নদ। ভাই বা’ড়িতে না থাকা’ সত্ত্বে’ও কী’ভা’বে এই ঘ’টনা’ ঘটতে পা’রে তা কিছুতেই বুঝ’তে পারছিলেন না তিনি।

খবর পে’য়ে দ্রুত বাড়ি ফিরে আ’সেন ওই নারীর স্বা’মী।’তিনি স্ত্রী’র কাছে তা’র পেটে’র সন্তানের বিষয়ে জানতে চান। তখন তা’র স্ত্রী’ তাকে বলেন, ‘ভালবে’সে তোমা’কে স্ব’প্নে দেখেছিলাম। তার’ ফলে’ই গ;র্ভবতী হয়ে পড়েছি।’

এই ক’থা শু’নে হ’তবা’ক হ’য়ে পড়ে তার স্বা’মী ও শ্ব’শুরবাড়ি লোকেরা। কিন্তু ওই না’রীর কথায় বি’শ্বাস না ক’রে তা’রা স্থা’নীয় প’ঞ্চা’য়ে’ত’কে ঘ’ট’নাটি জা’নায়। সে’খা’নেও এক’ই কথা ব’লেন ও’ই না’রী।

শে’ষে বি’হার পুলি’শে’র উর্ধ্ব’তন কর্ম’ক’র্তার কা’ছে না’লিশ ক’রেন তারা। এরপ’র ডা’ক্তা’রি প’রী’ক্ষায় দে’খা যায়, গ’র্ভে থা’কা শি’শু’টির ব’য়স’ মা’ত্র ৭৮ দিন। অ’র্থাৎ শি’শুটির ব’য়স তি’নমা’স থে’কে ১২ দি’ন ক’ম।

এরপর স’ন্তা’নটি কার তা জা’না’র জ’ন্য স্ত্রী’কে চা’প দি’তে ‘শু’রু করেন তা’র স্বা’মী। কি’ন্তু, তখ’নও মু’খ খু’ল’তে চা’ন’নি ওই না’রী। এরপর গো’টা পরি’বা’রের লো’কজ’ন তার ও’পর চা’প সৃ’ষ্টি করে। তখন ওই না’রী শ্ব’শুরবা’ড়ির লো’কজ’নকে হু”মকি দি’য়ে ব’লে, ‘তোম’রা যদি আ’মাকে এই বা’ড়িতে রাখ’তে চা’ও তো ‘ভা’লো। না হলে তো’মাদের মি’থ্যে মা’মলায় ফাঁ”সিয়ে দেব।’

কিন্তু এসব হু”’মকি ধা’মকি’তে কোনো কাজ হয়নি। তাকে বা’ড়ি থেকে বের করে দি’য়েছে শ্বশুরবা’ড়ির লোকে’রা। তাদের অ’ভি’যোগ, পূর্ব পরিচি’ত এক যু’ব’কের সঙ্গে প’রা’কী’য়ায় জড়িয়ে পড়ার ফলেই অন্তঃসত্ত্বা হয়েছেন ওই গৃহবধূ।

Advertisement
Advertisement

Check Also

মা হওয়া অস’ম্ভব ছিল, কিন্তু যেভাবে স’ম্ভব করে, তিন সন্তানের মা হলেন মুকেশ আম্বানীর স্ত্রী!

Advertisement Advertisement ১৯৮৫ সালে ভারতের স’বচেয়ে ধনী পরিবারে বিয়ে হয় নীতা আম্বানীর। বিয়ের ঠিক এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!