মায়ের সংসার ভা`ঙলেও ৩ বছর টিকে আছে শ্রাবন্তীর ছেলের প্রেম – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / মায়ের সংসার ভা`ঙলেও ৩ বছর টিকে আছে শ্রাবন্তীর ছেলের প্রেম

মায়ের সংসার ভা`ঙলেও ৩ বছর টিকে আছে শ্রাবন্তীর ছেলের প্রেম

Advertisement

কলকাতার অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তার ব্যক্তিগত বি’ষয় অনেকদিন ধরেই খবরে রয়েছেন। এবার প্রেম নিয়ে আলোচনায় তার ছেলে অ’ভিমন্যু চট্টোপাধ্যায়।

নতুন বছরের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন তিনি। ক্যাপশনে লেখা, ‘দ্য নাম্বার ইউ আর কলিং ইজ কারেন্টলি ইন লাভ।’

ওদিকে দামিনীও একই ছবি শেয়ার করেছেন তার ইনস্টাগ্রামে। তিনি লিখেছেন, ‘একই মানুষের স’ঙ্গে নতুন একটা বছর।’ এরপরই ছবিতে ঝড়েরর বেড়ে ঝাঁ’পিয়ে পড়েছেন নেটিজিনরা।

দামিনী পেশায় মডেল। তিনিও অ’ভিমন্যুর স’ঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন ভালোবাসার কথা। তিনি লেখেন, একই মানুষের স’ঙ্গে নতুন একটা বছর শুরু করলাম।

সেই ছবিতে অ’ভিমন্যুর মন্তব্য, ‘লাভ ইউ ইনফিনিটি বেবি।’ দুজনেই নিজেদের তরফ থেকে সম্পর্ক স্বী’কার করেছেন।তাদের জুটি দেখে আ’প্লু’ত নেটিজিনরা। অনেকে তরুণ জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

বেশ কয়েকজন আবার দামিনীর স’ঙ্গে মিল খুঁজে পাচ্ছেন শ্রাবন্তীর। তাদের কথায়, অ’ভিমন্যুর মায়ের মতোই সুন্দরী তার প্রেমিকা। তবে মায়ের মতোই ট্রো’লাররা পিছু ছাড়েনি ছেলেরও।

‘ট্রল করে বসেছেন দামিনীকে। ঝিনুকের প্রেমিকাকে ‘রো’গা’ উল্লেখ করে বডি শেমিংও করেছেন কেউ কেউ। তবে এসব মন্তব্যে মোটেও চি’ন্তিত নন এ জুটি।শ্রাবন্তীর বরাবরই বন্ধুর মতো মিশেছেন তার ছেলে ‘ঝিনুক’-এর স’ঙ্গে।

অ’ভিনেত্রীর জীবনের অনেকখানি জু’ড়ে রয়েছেন তার ছেলে। অ’ভিমন্যুর বাবা পরিচালক রাজীব বিশ্বা’স, যিনি শ্রাবন্তীর প্রথম স্বামী। এর পর দুবার বিয়ে করেন অ’ভিনেত্রী।

সাম্প্রতিক গু’’ঞ্জন অনুসারে, স্বামী রোশানের স’ঙ্গে শ্রাবন্তীর সম্প’র্ক ভালো যাচ্ছে না। যদিও এ বি’ষয়ে দুজনেই নীরব। নায়িকার সর্বশেষ সোশ্যাল মিডিয়া পোস্টও ই’ঙ্গিতপূর্ণ। নিজের ছবি পোস্ট করে রোববার ফেসবুকে লেখেন, নী’রবতা থেকে শিখছেন তিনি। সূত্র: জি নিউজ।

Advertisement
Advertisement

Check Also

অবশেষে ডি’ভোর্সের নোটিশ, যে পক্ষ থেকে নোটিশ পাঠালেন!

Advertisement গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে, ভাঙতে যাচ্ছে টলিউড তারকা নুসরাত জাহান ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!