ঘরের মধ্যে তুমুল নাচলেন হবু দম্পতি ওম-মিমি, মুহূর্ত ভাইরাল ভিডিও – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / ঘরের মধ্যে তুমুল নাচলেন হবু দম্পতি ওম-মিমি, মুহূর্ত ভাইরাল ভিডিও

ঘরের মধ্যে তুমুল নাচলেন হবু দম্পতি ওম-মিমি, মুহূর্ত ভাইরাল ভিডিও

Advertisement

টলিউড ও টেলিভিশন জগতে রীতিমতো বিয়ের মরশুম শুরু হয়েছে। একের পর এক তারকা জুটি আবদ্ধ হয়ে চলেছেন বিবাহবন্ধনে। সেই তালিকায় রয়েছেন মিমি দত্ত ও ওম সাহানি। আগামী মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তারা।

Advertisement

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন মিমি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও। যেখানে প্রি-ওয়েডিং পারফরম্যান্স করেছেন তারা।

যদিও খুব সাদামাটাভাবেই সবটা পরিবেশন করেছেন, তবে গানটি ছিল বেশ জনপ্রিয়। ‘শাড়ি কে ফলসা’ গানে নেচে রীতিমতো তাক লাগিয়েছেন তারা। ভিডিওতে মিমির পরনে ছিল কালো রঙের টপ ও লাল সিল্কের স্কার্ট।

আর ওম পরেছিলেন জিনস ও শার্ট। প্রকাশ্যে আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে হয়েছে ভিডিওটি। প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুগামীরা। উল্লেখযোগ্য, ২০১১ সালে রূপসী বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর বাসা’তে একসাথে কাজ করেছিলেন তারা।

তবে এরপর দীর্ঘ বিরতি নেওয়ার কারণে তাদের মধ্যে ব্যাপারটা বেশি দূর এগোতে পারেনি। অবশেষে ২০১৭ সালে নতুন করে প্রেম শুরু হয় তাদের মধ্যে। সেই প্রেমকেই পরিণতি দিতে চলেছেন তারা।

নতুন বছরে আইনিভাবে বিবাহ করেছেন এই তারকা জুটি। আর আগামী ৩রা ফেব্রুয়ারী সামাজিক রীতি মেনে বিয়ে করবেন তারা।নিজের বিয়ের প্রসঙ্গে মিমি জানিয়েছেন যদিও ওম বিহারী, তবে বিয়ে হবে পুরোপুরি বাঙালী রীতি মেনেই।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)


পাশাপাশি দু-তিনদিন আগে বিহারী মতে সম্পন্ন হবে পুজো। এরপর বিয়ের দিন মিমি সেজে উঠবেন লাল বেনারসি ও সোনার গয়নায়। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে তাদের আইবুড়ো ভাতের অনুষ্ঠান। সেই ছবিগুলিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। পাশাপাশি শুভেচ্ছা বার্তায় ভরিয়ে তুলেছেন সকলে।

Advertisement
Advertisement

Check Also

সুশা’ন্তের পর এবার অ”ত্ম’হ’ত্যা করলেন বলিউ’ডের আরেক জনপ্রিয় অ’ভিনেতা, ফের শো’কের ছা’য়া

Advertisement Advertisement এবার আ’রেক ব’লিউড অ’’ভিনে’তার ঝু’ল’ন্ত লা’’শ উ’’দ্ধা’র করেছে ভা’’রতী’য় পু’লিশ। বৃহস্প’তিবার হি’মা’চল প্র’দে’শের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!