মাংস কিনতে গিয়ে এন‌জিও কর্মীর যে অবস্থা হল! – OnlineCityNews

মাংস কিনতে গিয়ে এন‌জিও কর্মীর যে অবস্থা হল!

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজে’লায় সাইফুল ইস’লাম (৩৮) নামে এক এনজিও কর্মীকে শ্বা’সরোধ করে হ’ত্যা করেছে দুর্বৃত্তরা।সোমবার ঈ‌দের দিন সকালে উপজে’লার সীমান্তবর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন এক‌টি বাগান থেকে তার ম’রদেহ উ’দ্ধার করে পু’লিশ। এ ঘটনায় স’ন্দেহভাজন দুইজনকে আ’ট’ক করেছে পু’লিশ।

নি’হত সাইফুল ইস’লাম উপজে’লার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামের আব্দার হোসেনের ছে’লে ও এনজিও ব্র্যাকের চাঁপাইনবাবগঞ্জ শাখার মাঠ কর্মী।

নি’হতের পরিবার ও স্থানীয়রা জানায়, গত ২৪ মে রবিবার বিকালে ঈদের বাজারের জন্য মাংস কিনতে বাড়ি থেকে বের হয় সাইফুল। তারপর থেকেই সে নি’খোঁজ ছিল। পরে রাতেই প‌রিবা‌রেন লোকজন বিষয়টি পু’লিশকে জানায়।

পরদিন সোমবার (২৫ মে) ঈ‌দের সকালে পার্শ্ববর্তী কুতুবপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন একটি বাগানে ম’রদেহ দেখতে পেয়ে পু’লিশকে খবর দেয় স্থানীয় কৃষকরা। সংবাদ পে‌য়ে পু’লিশ ঘটনাস্থলে পৌঁছে সাইফুলের ম’রদেহ দুপু‌রে উ’দ্ধার করে ময়না ত’দন্তের জন্য থা’নায় নি‌য়ে‌ছে।

অন্যদিকে সহকারী পু’লিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) আবু রাসেল ও দামুড়হুদা ম‌ডেল থা’নার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুল খালেক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সহকারী পু’লিশ সুপার (দামুড়হুদা-জীবননগর সার্কেল) আবু রাসেল লা’শ উ’দ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, সাইফুল ইস’লামের গলায় র’ক্ত জমাট বাঁ’ধার লাল দাগ আছে।

ম’র‌দেহ উ’দ্ধারের সময় নাক ও কান দিয়ে র’ক্ত বের হচ্ছিল। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বা’সরোধ করে হ’ত্যা করা হয়েছে। ময়না ত’দন্ত রিপোর্টের পর প্রকৃত র’হস্য উদঘাটন হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *