রান্নাঘর থেকে ভেসে আসছে অদ্ভুত আওয়াজ! ছবি তুলে ‘জুম’ করতেই হাড়হিম হওয়ার অবস্থা! দেখুন… – OnlineCityNews
Breaking News
Home / আন্তর্জাতিক / রান্নাঘর থেকে ভেসে আসছে অদ্ভুত আওয়াজ! ছবি তুলে ‘জুম’ করতেই হাড়হিম হওয়ার অবস্থা! দেখুন…

রান্নাঘর থেকে ভেসে আসছে অদ্ভুত আওয়াজ! ছবি তুলে ‘জুম’ করতেই হাড়হিম হওয়ার অবস্থা! দেখুন…

Advertisement

এ ধরনের ঘটনা কেবল পাওয়া যায় ভূতের গল্পে (Horror Stories)। আর চোখে দেখা অভিজ্ঞতা বলতে সম্বল কী বলিউড (Bollywood) হোক আর কী হলিউড (Hollywood) হোক, এই সব ফিল্ম ইন্ডাস্ট্রির বানানো ভুতুড়ে ছায়াছবি (Horror Movies)!

Advertisement

কিন্তু সম্প্রতি এক যুবক যে ছবি এবং পোস্ট শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় (Social Media), তা নতুন করে ভাবাতে বাধ্য করেছে অনেককেই! পাশাপাশি সেই ছবি দেখে শিরদাঁড়া বেয়ে হিমশীতল স্রোতও বয়ে গিয়েছে অনেকেরই!

Reddit নামের সোশ্যাল মিডিয়ায় চলতি বছরের ৬ ডিসেম্বর এই পোস্টটি শেয়ার করেছিলেন ওই যুবক। সেই পোস্ট জানাচ্ছে যে কয়েকজন বন্ধুর সঙ্গে একটি ফ্ল্যাট একসঙ্গে ভাড়া করে থাকতেন তিনি।

যে দিনের ঘটনা, সে দিন বাকি বন্ধুরা কেউ ফ্ল্যাটে ছিলেন না, বাড়িতে একাই ছিলেন তিনি! আর এমন সময়ে রান্নাঘর (Kitchen) থেকে ভেসে আসে নানা রকমের আওয়াজ। ঠিক যেন কেউ কিছু নাড়ছে-চাড়ছে!

অবাক হয়ে গিয়ে রান্নাঘর থেকে ঘুরে আসেন ওই যুবক, কিন্তু স্বাভাবিক ভাবেই কাউকে তিনি দেখতে পাননি। এর পর তিনি চক্কর কাটেন পুরো ফ্ল্যাটে। কিন্তু সেখানেও কেউ তাঁর নজরে পড়েনি!

ওই যুবক প্রথমে ভেবেছিলেন যে এ সব বোধহয় তাঁর শোনার ভুল! কিন্তু আওয়াজ ক্রমাগত হতেই থাকে, তা বন্ধ হওয়ার নামও নেয় না। তাই কৌতূহলী হয়ে তিনি সেই আওয়াজের উৎস ধরে একখানা ছবি তুলে ফেলেন।

এর পর সেই ছবি জুম করেই চমকে যান তিনি! আবিষ্কার করেন যে রান্নাঘর থেকে উঁকি দিচ্ছে ভয়ে শিউরে ওঠার মতো এক মুখ (Scary Face)! জুম করার দরকার এ কারণেই পড়ছে যে আপাতদৃষ্টিতে তা এক প্যাসেজের ছবি ছাড়া আর কিছুই মনে হচ্ছে না!

ওটাকে জুম করলে তবেই ওই আধিভৌতিক চেহারাটা বোঝা যাচ্ছে! যুবকের দাবি- এ ঘটনা আবিষ্কারের পর তিনি বাসা বদল করতে বাধ্য হয়েছেন! ওই যুবকের তোলা এই ছবিটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে, তাঁর মতোই ছবি জুম করে আতঙ্কগ্রস্ত হয়ে পড়ছেন অনেকেই!

তবে ওই যুবকের বাড়ি ছাড়া যে অর্থহীন, এমন মন্তব্যও ভেসে এসেছে! এই দলের সম’র্থকদের দাবি- যতই ভূত (Ghost) হোক, আখেরে সে সাহায্য করছিল ঘরের কাজে, এমন বিনা পয়সার কাজের লোক আর কী পাওয়া যাবে নতুন বাড়িতে!

Advertisement
Advertisement

Check Also

করোনার ভয়ে একাই বুকিং দিলেন পুরো ফ্লাইট

Advertisement Advertisement করো’নাভা’ইরাসের সংক্রমণ থেকে নিজেকে বাঁ’চাতে এবার বিমানের সব টিকিট একাই বুকিং দিলেন ইন্দোনেশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!