নিখিলকে রেখে শাঁখা-পলা-সিঁদুরে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরাতের সঙ্গে যশ – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / নিখিলকে রেখে শাঁখা-পলা-সিঁদুরে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরাতের সঙ্গে যশ

নিখিলকে রেখে শাঁখা-পলা-সিঁদুরে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরাতের সঙ্গে যশ

Advertisement

পরনে গোলাপি রঙের ট্রাডিশনাল শাড়ি, হাতে শাঁখা-পলা, সিঁথিতে সিঁদুর। দক্ষিনেশ্বর কালী মন্দিরের সামনে দেখা গেল সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানকে। সঙ্গে বন্ধু যশ দাশগুপ্ত। নুসরাত-যশ দুজনের মুখেই মাস্ক।

Advertisement

তৃণমূল নেতা মদন মিত্রের সঙ্গে কথা বলতে দেখা গেল নুসরতকে। নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে ভাঙার গু’ঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় উঠে এল এমনই একটি ভিডিও।

যশ-নুসরাতের ফ্যান ক্লাবের তরফে এই ভিডিওটি পোস্ট করা হয়েছিল ১৬ ডিসেম্বর। ক্যাপশান পড়ে জানা যাচ্ছে ভিডিওটি তার আগের দিনের, অর্থাৎ ১৫ ডিসেম্বরের। ১৫ ডিসেম্বর নুসরাত-যশ যদি দক্ষিণেশ্বর গিয়ে থাকেন, তাহলে সেটা তাঁদের রাজস্থান ভ্রমণের ঠিক আগে আ’গেই ঘটে’ছিল।

যদিও নুসরাত মদন মি’ত্রের সঙ্গে ঠিক কী বিষয়ে কথা বলছি’লেন তা স্প’ষ্ট নয়। কারণ, ভিডি’য়োটি’তে তাঁদের কথা বলার সাউন্ড বন্ধ করে মিউজি’ক দিয়ে পোস্ট করা হয়েছে।

মদন মিত্র, যশ ও নুসরাতের সঙ্গে’ই দক্ষি’ণেশ্বর ম’ন্দিরে গি’য়েছি’লেন, নাকি আগে থেকেই সে’খানে ছিলে’ন তা স্প’ষ্ট নয়। তবে নুসরাতকে মদন মিত্রের সঙ্গে কথা বলা শে’ষে সেখান থে’কে বের হয়ে আস’তেই দেখা গেল।

প্রস’ঙ্গত, মদন মিত্র কা’মার’হাটির বিধা’য়ক। আর দক্ষি’ণেশ্ব’রের কালী মন্দিরও কামারহাটি বি’ধানসভা’র মধ্যে’ই পড়ে। তাই মদন মি’ত্রের সেখা’নে যা’ওয়াটা খুবই স্বাভাবিক।

এদিকে টালি’পড়ায় জোর গুঞ্জন নিখিল-নুসরাতের সুখে’র স্বর্গে ভাঙ’ন ধরেছে। ‘SOS কলকা’তা’র শ্যু’টিং’য়ের সময় থেকেই নুসরাত নাকি যশ দা’শগু’প্তের স’ঙ্গে প্রে’ম কর’ছেন। যদিও স’ম্প্রতি দেওয়া সা’ক্ষাৎকারে যশের সঙ্গে প্রেমের কথা অস্বীকার করেছেন নুসরাত।

এমনকি নিখি’লের স’ঙ্গে স’ম্পর্ক ভা’ঙা নিয়েও মুখ খুলতে চাননি। তবে তিনি যে এই মুহূ’র্তে নি’খিলের বাড়ি ছে’ড়ে তাঁর বাবা-মায়ের সঙ্গে থাকছেন, সেকথা অবশ্য নু’রাত স্বী’কার করে নি’য়েছেন। এদিকে ইন’স্টাগ্রা’মে নুসরাত-নিখিলের একে অ’পর’কে আন’ফ’লো করা নি’য়েও জ’ল্পনা চলছে।

Advertisement
Advertisement

Check Also

এবার নির্বাচনের মাঠে অভিনেতা ডিপজল!

Advertisement সাভারে পৌর নির্বাচনের মাঠে দেখা গেল অভিনেতা, নির্মাতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলকে। প্রচারণার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!