Breaking News
Home / করোনা নিউজ / যা জানানো হয়েছে আজকের মৃ’ত ২১ জনের সম্প’র্কে

যা জানানো হয়েছে আজকের মৃ’ত ২১ জনের সম্প’র্কে

Advertisement
Advertisement

দেশে গত ২৪ ঘণ্টায় করোন ভাই’রাসে আ’ক্রান্ত হয়েছে ১৬০২ জন। এ নিয়ে মোট আ’ক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৩ হাজার ৮৭০ জনে। এ সময়ে মৃ’ত্যু হয়েছে ২১ জনের।

এ নিয়ে মোট মৃ’তের সংখ্যা দাঁড়াল ৩৪৯ জনে। আজ সোমবার (১৮ মে) দুপুর আড়াইটায় স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান অধিদফতরের মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত অ’তিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা: নাসিমা সুলতানা।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৯ হাজার ৭৮৮টি। নাসিমা সুলতানা জানান, ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২১২ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতা’ল ছেড়েছেন ৪ হাজার ৫৮৫ জন। সুস্থতার হার ১৯.২১ শতাংশ ও মৃ’ত্যুর হার ১.৪৬ শতাংশ।

মা’রা যাওয়া ব্যক্তিদের স’ম্পর্কে জানানো হয়, পুরুষ ১৭ জন ও নারী চারজন। এদের মধ্যে ঢাকা বিভাগের ১২ জন, চট্টগ্রাম বিভাগের সাতজন, সিলেট বিভাগের একজন ও রাজশাহী বিভাগের একজন। ঢাকা বিভাগের মধ্যে ঢাকা সিটির আছেন ছয়জন।

তাদের বয়স বিশ্লেষণে ৩১-৪০ বছরের মধ্যে দুইজন, ৪১-৫০ ছয়জন, ৫১-৬০ আটজন এবং ৬১-৭০ বছরের মধ্যে পাঁচজন। ২৪ ঘণ্টায় আইসোলেশনে নেয়া হয়েছে ২৩১ জনকে। আইসোলেশন থেকে ছাড় দেয়া হয়েছে ৯৬ জনকে।

Advertisement
Advertisement

Check Also

দেশে করোনার আরো নতুন ৫ উপসর্গ, জানুন সেগুলো কি কি?

Advertisement Advertisement আনিস সাহেব (ছ’ন্দ নাম) অফিস থেকে ফি’রেই ক্লা’ন্তি বো’ধ কর’ছিলেন। অফিস থেকে ‘ফিরলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!