যা জানানো হয়েছে আজকের মৃ’ত ২১ জনের সম্প’র্কে – OnlineCityNews
Breaking News
Home / করোনা নিউজ / যা জানানো হয়েছে আজকের মৃ’ত ২১ জনের সম্প’র্কে

যা জানানো হয়েছে আজকের মৃ’ত ২১ জনের সম্প’র্কে

Advertisement
Advertisement

দেশে গত ২৪ ঘণ্টায় করোন ভাই’রাসে আ’ক্রান্ত হয়েছে ১৬০২ জন। এ নিয়ে মোট আ’ক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৩ হাজার ৮৭০ জনে। এ সময়ে মৃ’ত্যু হয়েছে ২১ জনের।

এ নিয়ে মোট মৃ’তের সংখ্যা দাঁড়াল ৩৪৯ জনে। আজ সোমবার (১৮ মে) দুপুর আড়াইটায় স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান অধিদফতরের মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত অ’তিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা: নাসিমা সুলতানা।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৯ হাজার ৭৮৮টি। নাসিমা সুলতানা জানান, ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২১২ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়ে হাসপাতা’ল ছেড়েছেন ৪ হাজার ৫৮৫ জন। সুস্থতার হার ১৯.২১ শতাংশ ও মৃ’ত্যুর হার ১.৪৬ শতাংশ।

মা’রা যাওয়া ব্যক্তিদের স’ম্পর্কে জানানো হয়, পুরুষ ১৭ জন ও নারী চারজন। এদের মধ্যে ঢাকা বিভাগের ১২ জন, চট্টগ্রাম বিভাগের সাতজন, সিলেট বিভাগের একজন ও রাজশাহী বিভাগের একজন। ঢাকা বিভাগের মধ্যে ঢাকা সিটির আছেন ছয়জন।

তাদের বয়স বিশ্লেষণে ৩১-৪০ বছরের মধ্যে দুইজন, ৪১-৫০ ছয়জন, ৫১-৬০ আটজন এবং ৬১-৭০ বছরের মধ্যে পাঁচজন। ২৪ ঘণ্টায় আইসোলেশনে নেয়া হয়েছে ২৩১ জনকে। আইসোলেশন থেকে ছাড় দেয়া হয়েছে ৯৬ জনকে।

Advertisement
Advertisement

Check Also

করো’নাভা’ইরাসের ‘নতুন ধরনের’ খবর নিয়ে যা বললেন বিসিএসআইআর

Advertisement বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের (বিসিএসআইআর) চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!