দুই কন্যার জন্য বাঁ’চতে চান ক্যা’ন্সার আ’ক্রা’ন্ত আ’মিন – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / দুই কন্যার জন্য বাঁ’চতে চান ক্যা’ন্সার আ’ক্রা’ন্ত আ’মিন

দুই কন্যার জন্য বাঁ’চতে চান ক্যা’ন্সার আ’ক্রা’ন্ত আ’মিন

Advertisement
Advertisement

জগ’ন্নাথ বিশ্ববি’দ্যালয় থেকে স্না’ত’কোত্ত’র শেষ করা আমিন উল্লা’হ ইন’ক্লুসিভ ফর ফা’ই’ন্যান্স অ্যান্ড ডেভে’লপমেন্ট ইন্স’টিটিউট (আইএনএম)-এর হিসা’ব’রক্ষণ বিভাগে কর্ম’রত আ’ছেন। ৫ বছর বয়সে’ই বাবাকে হা’রান তিনি।

নিম্ন-ম’ধ্যবিত্ত পরিবা’রটি’তে আ’মিনই এক’মাত্র উপা’র্জনের উৎস। তা দিয়ে মা, স্ত্রী’ ও স্কুল প’ড়ুয়া দুই কন্যা’কে নিয়ে আমি’নের সুখের সংসার। প’নেরো দিন ধরে সেই সুখে’র সংসারে সব হা”রানো’র ভ’য়! ব্লাড ক্যা’ন্সা’র বাসা বেঁ’ধেছে ৪১ বছর বয়’সী আমিনের শ’রী’রে।

রাজবাড়ি জে’লার বালি’য়াকা’ন্দি উপজে’লার কাউ’ন্নাইর গ্রামের ছে’লে আমিন মাস ছয়েক ধ’রেই শা’রী’রিক অ’সু’স্থতায় ভুগছেন। দেশের বিভি’ন্ন হাসপাতা’লে দৌ’ড়’ঝাঁপ করেছেন, কিন্তু রো’গ ধ’রা পড়’ছিল না।

সবশেষে মিরপুর ইস’লামি ব্যাংক হাস’পাতা’লের রিপোর্ট থেকে নিশ্চিত হ’য়েছেন তিনি ব্লাড ক্যা’ন্সা’রেই আ’ক্রা’ন্ত। চিকিৎসকরা বলেছেন, বাঁচ’তে হলে বি’দেশে চিকিৎসা করাতে হবে। বন’মে’রু প্রতি’স্থাপন করাতে হবে আ’মিনের।

যাতে খরচ হবে ৪০ থেকে ৪৫ লক্ষ টাকা। এতো টাকা জো’গাড় করা নিম্ন-মধ্য’বিত্ত পরিবা’রটির জন্য একে’বারেই অসম্ভ’ব। তাছাড়া প’রিবা’রটি এখন অনে’কটা’ই নিঃস্ব।

চিকিৎসার খরচ যো’গাতে সহ’যোগিতা চেয়েছেন আমিনের স্ত্রী’ সাহিদা পারভিন। সমাজের বিত্তবান লোকজনেরা এগিয়ে এলে আ’মিনকে বাঁ’চানো’ সম্ভব, গো’ছানো পরি’বারটি’কে নিঃস্ব হয়ে পড়া থেকে রক্ষা করা সম্ভব।

পিঠাপিঠি স্কুল পড়ুয়া দুই কন্যা শি’শু উমা’ইয়া ও উ’নাইসা বা’বার খুব আদুরে, বাবার সঙ্গে খুব খাতির। বাবা’কে ছাড়া ঘুমা’তে পারে না। এসব ভেবেই দিশেহারা স্ত্রী’ সাহিদা পারভিন, আমিন না থাকলে কী’ভাবে সাম’লাবেন দুই কন্যা’কে? কী’ভাবে তাদের বড় করবেন।

সাহিদা পার’ভিন ফুঁ’পিয়ে ফুঁ’য়ে কাঁদ’তে কাঁদ’তে বলেন, ‘এখন বনমে’রু প্রতিস্থা’পন করতে হবে। ডা’ক্তাররা বলেছেন এ জন্য ৪০-৪৫ লাখ টাকার প্রয়োজন। স্বা’মীকে বাঁ’চাতে সমাজে’র বিত্ত’বান লোকজ’নের কাছে সা’হায্য কা’মনা করছি। ছোট্ট দুই সন্তা’নদের আমি কী’ বলে বুঝাবো….।’

আমি’নের চিকিৎসার জন্য সাহায্য পাঠা’নোর ঠিকানা- ‘ব্যাংক অ্যা’কাউন্ট নাম : Md. Fazlur Rahman, অ্যা’কা’উন্ট নম্বর: 163.101.28315 (ডাচ বাংলা ব্যাংক, যশোর ব্রাঞ্চ)। এছাড়াও মোবা’ইল ব্যাংকিংয়ের মাধ্যমে সাহা’য্য করতে গেলে বিকাশ: 01682969385; নগদ: 01682969385’ রকেট: 016829693852 (স্ত্রী’) এই নাম্বারগুলো ব্যবহার করা যাবে।

Advertisement
Advertisement

Check Also

বিয়ের ১১ দিন পর নববধূকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে

Advertisement Advertisement মাত্র ১১ দিন আগে ধূমধাম করে বিয়ে হয়েছিল নূরন্নাহার খাতুনের (১৯)। শ্বশুরবাড়িতে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!