Breaking News
Home / বিনোদন / শ্রাবন্তীর মোবাইল নম্বর যেভাবে সংগ্রহ করেছিল খুলনার মাহাবুব

শ্রাবন্তীর মোবাইল নম্বর যেভাবে সংগ্রহ করেছিল খুলনার মাহাবুব

Advertisement
Advertisement

ভারতীয় চিত্রনা‌য়িকা শ্রাবন্তী চ‌্যাটা‌র্জির ব‌্যক্তিগত মু‌ঠো‌ফো‌নে কু’প্রস্তাবসহ নানা ধ’র‌নের আ’পত্তিকর মেসেজ পাঠানোর অ’ভি‌যো‌গে দা‌’য়ের হওয়া মা’মলায় মাহাবুবর রহমানকে (৩৩) জি’জ্ঞাসাবা’দ শুরু ক‌রে‌ছে পু‌’লিশ।

জি’জ্ঞাসাবা’দের জন্য শুক্রবার সকা‌লে তা‌কে খুলনা জে’লা কা’রাগার থে‌কে সোনাডাঙ্গা ম‌ডেল থা’না পু‌’লি‌শের হেফাজ‌তে নেয়া হ‌য়। এর আগে বৃহস্প‌তিবার মাহবুবকে জি’জ্ঞাসাবা‌’দের জন‌্য ৫‌দি‌নের রি’মান্ড আবেদনের শুনানি শে‌’ষে খুলনার মে‌ট্রোপ‌লিটন ম‌্যা‌’জি‌স্ট্রেট ত‌রিকুল ই’সলাম ১‌দিনের রি’মান্ড মঞ্জুর করেন।

অ’ভিযুক্ত যুবক খুলনা মহানগরীর সোনাডাঙ্গা ম‌ডেল থা’না‌ধিন ৬/১বক‌শিপাড়া রো‌ডের বা‌সিন্দা সামছুল আলমের বাড়ির ভাড়া‌টিয়া আতিকুর রহমানের ছেলে। ১৯৭০ সা‌লে তার বাবা সম্ম‌ত্তি বি‌নিম‌য়ের মাধ‌্যমে ভারত থে‌কে বাংলা‌দে‌শের খুলনায় চ‌লে আসেন।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, কলকাতায় মাহাবুবের ফুফা‌তো ভাই নুরুল হাসা‌নের মাধ‌্যমে চিত্রনা‌য়িকা শ্রাবন্তীর মোবাইল নম্বরটি তিনি পেয়েছিলেন। নুরুল হাসান কোলকাতার ফিল্ম ইন্ডা‌ট্রিতে টুকটাক কা‌জে জ‌’ড়িত ছি‌লেন।

শ্রাবন্তীর সঙ্গে মাহাবু‌বের মু‌ঠো‌ফো‌নে একবার কথাও হ‌য়ে‌ছি‌লো। পরব‌র্তিতে ফোনে সাড়া না পেয়ে চিত্রনা‌য়িকা শ্রাবন্তী চ‌্যাটা‌র্জির ব‌্যক্তিগত মু‌ঠো‌ফো‌নে কু’প্রস্তাবসহ নানা ধর‌নের আ’পত্তিকর মেসেজ দিতেন মাহবুব।

এ বিষয়ে চিত্রনা‌য়িকা শ্রাবন্তী ভারতীয় হাই ক‌মিশ‌নের মাধ‌্যমে বাংলা‌দেশ সরকা‌রের কা‌ছে বি’চার‌ চে‌য়ে‌ছি‌লেন। সেই সূত্র ধ‌’রে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হ‌য়ে পু‌’লিশ হেড‌ কোয়াটা‌র্সের নি‌’র্দেশে খুলনা মে‌ট্রোপ‌লিটন পু‌’লি‌শের সোনাডাঙ্গা ম‌ডেল থা’নায় ১৬ ন‌ভেম্বর মা’মলা দা‌’য়ের করা হয়।

১৯ ন‌ভেম্বর এই মা’মলায় অ’ভিযুক্তকে রি’মা‌ন্ডে জি’জ্ঞাসাবা’দের আ’দেশ দি‌য়ে‌ছেন আ’দালত। এই মা’মলাটির বা‌’দি হ‌য়ে‌ছেন সোনাডাঙ্গা ম‌ডেল থা’নার এসআই খা‌লিদ উ‌দ্দিন। তদ’ন্ত কর‌ছেন একই থা’নার ওসি (ত’দন্ত) রা‌ধে শ‌্যাম সরকার। ভারতীয় চিত্রনা‌য়িকা শ্রাবন্তী‌কে আ’পত্তিকর মেসেজ দেয়ায় দে‌শের ভাবমূ’র্তি ক্ষু’ন্ন হ‌য়ে‌ছে ব‌লে মা’মলায় উল্লেখ করা হয়।

এ বিষ‌য়ে সোনাডাঙ্গা ম‌ডেল থা’নার ওসি মমতাজুল হক জানান, আদালতের নি‌’র্দেশে আ’সামিকে জি’জ্ঞাসাবা’দ করা হ‌চ্ছে। ইতোমধ্যে সেই মোবাইল ও সিম জ’ব্দ করা হয়েছে। প্রাথমিক ভাবে তিনি এ ঘ’টনা স্বীকার করেছে।

Advertisement
Advertisement

Check Also

যে কারণে ছেলের নাম থেকে পিতৃপরিচয় মুছতে বললেন কুমার শানু

Advertisement ছেলের সঙ্গে প্রখ্যাত সংগীতশিল্পী কুমার শানুর সম্পর্কের তিক্ততা আবারও সামনে এলো। এবার ছেলের নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!